অসহায় মানুষের কল্যাণে দায়বদ্ধতা নিয়ে সকলকে এগিয়ে আসতে হবে

apex club pic 15.01

রামু প্রতিনিধি:

কক্সবাজারের সহকারি পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ আফরুজুল হক টুটুল বলেছেন, সমাজে অসহায় মানুষের কল্যাণ ও সমস্যা নিরসনে সকলকে দায়বদ্ধতা নিয়ে এগিয়ে আসতে হবে। এপেক্স ক্লাব এমন দায়বদ্ধতা থেকেই মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। এরচেয়ে উত্তম কাজ আর কিছুই হতে পারে না।

এপেক্স ক্লাব অব কক্সবাজার’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ, অতিথি সংবর্ধণা ও ৬০৫তম ডিনার মিটিংয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় হোটেল সিলভার সাইন সম্মেলন কক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, এপেক্স ক্লাব অব কক্সবাজার’র প্রেসিডেন্ট এপে. মাস্টার জামাল হোছাইন চৌধুরী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিশেষ অতিথি চেয়ারম্যান এপেক্স গ্লোবাল ও পিএনপি এপে. মোহাম্মদ আসলাম হোসেন, সম্মানিত অতিথি জেলা গভর্ণর এপে. এডভোকেট মীর ফেরদৌস আলম সেলিম, আইপিডিজি এপে. নুরুল আমিন চৌধুরী আরমান, ডিজি (নির্বাচিত) এপে. মো. ইলিয়াছ জসিম, সংবর্ধিত অতিথি পিডিজি এপে. এডভোকেট আলহাজ্ব রমিজ আহমদ, পিপি এপে. মাস্টার রমজান আলী, এপে. মাস্টার সালাহ উদ্দিন, এপে. জামাল হোছাইন চৌধুরী।

এছাড়া পিপি. এপে. একে নোমান আব্বাসী, পিপি এপে. মাস্টার সিরাজুল ইসলাম চৌধুরী সেলিম, পিপি এপে. শেখ সেলিম, ব্রাক্ষ্মনবাড়িয়া ক্লাবের পিপি এপে. জিল্লুর রহমান, পতেঙ্গা ক্লাবের সদস্য এপে. মো. ইলিয়াছ, পিপি এপে. ওমর হাসান, আইপিপি এপে. রাসেল উদ্দিন, এসভিপি এপে. বেলাল আহমেদ, জেভিপি এপে. শাহ আলম কাজল, ট্রেজারার এপে. এমইউ হাসান তালুকদার, সেবা পরিচালক এপে. সুলতান আহমেদ, সাবেক সেক্রেটারি এপে. মুহিবুল্লাহ চৌধুরী জিল্লু, এপে. শফিকুল ইসলাম, এপে. ফরিদুল আলম, সেক্রেটারি এপে. সাঈদ হোসাইন আকাশ, সাংবাদিক ইমাম খাইর, জাতীয় পরিবেশ মানবাধিকার সোসাইটির চেয়ারম্যান এসএম ছৈয়দুল আজাদ, মাস্টার মো. সিরাজুল ইসলাম, ওয়াসিম হাসনাত, মাস্টার ফিরোজ আহমদ, মৌলানা জয়নাল আবেদিন প্রমূখ।

অনুষ্ঠানে কক্সবাজার সদর উপজেলার ঈদগাও কালিরছড়া নূরানী মাদ্রাসা ও এতিমখানার শিশু শিক্ষার্থীদের শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। এতে সম্মানিত অতিথিদের ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধিত করা হয়।

এপেক্স ক্লাব অব কক্সবাজার’র প্রেসিডেন্ট এপে. মাস্টার জামাল হোছাইন চৌধুরী জানিয়েছেন, এপেক্স ক্লাব অব কক্সবাজার’র প্রতিষ্ঠাকালীন প্রেসিডেন্ট ও সদ্য মনোনীত লাইফ মেম্বার এপে. এডভোকেট আয়াছুর রহমানের ঐকান্তিক প্রচেষ্টা কক্সবাজারে ১৯৯১ সালে এপেক্স ক্লাবের কার্যক্রম শুরু হয়। এরপর থেকে এপেক্স ক্লাব অব কক্সবাজার সমাজের সুবিধা বঞ্চিত, অসহায় মানুষের কল্যাণে বিভিন্ন উন্নয়ন ও সহায়তামূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। এসব কর্মকাণ্ডের মধ্যে শীতবস্ত্র বিতরণ, এতিমদের খাবার বিতরণ, সেলাই মেশিন বিতরণ, বৃক্ষরোপন, হুইল চেয়ার বিতরণ, জনসচেতনতামূলক প্রচারনার জন্য বিলবোর্ড স্থাপন, শিক্ষা উপকরণ বিতরণ, ফ্রি চিকিৎসা সেবা ও খৎনা ক্যাম্প, কন্যাদায়গ্রস্ত পরিবারকে সহায়তা প্রদান উল্লেখযোগ্য। তিনি শীতবস্ত্র বিতরণসহ সকল মানবিক কাজে এগিয়ে আসার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন