৫০ শয্যায় উন্নীত হলো কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স



কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৩১ হতে ৫০ শয্যায় উন্নীত করা হয়েছে। বুধবার (১৬ মে) এ উপলক্ষ্যে ভিত্তি প্রস্তর স্থাপন ও উদ্বোধন করেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকাদার।

এতে প্রধান অতিথি হিসেবে উদ্বোধনকালে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য অঞ্চলে উন্নয়নের জন্য কোটি কোটি টাকার উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। অন্যদিকে একটি মহল পার্বত্য অঞ্চলকে অশান্ত করে উন্নয়ন বাধাগ্রস্থ করে চলছে। এসময় তিনি পার্বত্য এলাকা হতে অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি জানান।

পরে উপজেলা মিলনায়তনে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বিষুকেতু চাকমা, জেলা পরিষদ সদস্য প্রকৌশলী থোয়াইচিং মং মারমা, রাঙ্গামাটি সির্ভিল সার্জন ডা. শহীদ তালুদকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলার হোসেন, নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মফিজুল হক, উপজেলা আ’লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, স্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ফারুক আহমেদ ও উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডা. নিতীশ চাকমা প্রমুখ।

উল্লেখ্য, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ও পরিবার পরিকল্পণা মন্ত্রণালয়ের বাস্তবায়নে হাসপাতালটি ৩১ শয্যা হতে ৫০ শয্যায় উন্নীতকরণ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *