হত্যাকারীদের শাস্তির দাবি পরিবারের, চকরিয়া আজিজ হত্যায় মামলায় গ্রেফতার ৩


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া পৌরসভার নিজপানখালী এলাকায় আবদুল আজিজ ড্রাইভারকে পূর্ব শত্রুতার জের ধরে মোবাইল ফোনে বাড়ী থেকে ডেকে নিয়ে পিটিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

গত রবিবার (৮ অক্টোবর) ভোর রাতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের বড় ভাই নাজিম উদ্দিন বাদী হয়ে চার জনের নাম উল্লেখপূর্বক ৫-৬জনকে অজ্ঞাত দেখিয়ে চকরিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ এজাহারভুক্ত তিন আসামীকে গ্রেফতার করেছে।  গ্রেফতারকৃতরা হলেন, মোহাম্মদ হোছাইন প্রকাশ পুতু(২৩), মোহাম্মদ মিজানুর রহমান প্রকাশ মুন (২৬) ও আব্বাছ আহমদ (২৬)।

এদিকে একটি প্রভাবশালীমহল এ হত্যা মামলাকে ভিন্নখাতে প্রবাহিত করার চক্রান্ত শুরু করায় সোমবার চকরিয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেন নিহতের পরিবার। সংবাদ সম্মেলনে নিহতের স্ত্রী দাবী করেন, ধৃত আসামীরা গত ৮ অক্টোবর ভোররাতে আমার স্বামী আবদুল আজিজকে মোবাইল ফোনে বাড়ী থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে নিজপানখালী প্রাথমিক বিদ্যালয়ের পাশে নির্মমভাবে হত্যা করে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিহত আবদুল আজিজের তিন সন্তান এমরান হোসেন খোকা (১২), লিজা মনি (১০), শহীদুল ইসলাম মিনার (৭), নিহতের বড় ভাই  ও মামলভার বাদী মোহাম্মদ নাজেম উদ্দিন, চাচা আলহাজ্ব ফিরোজ আহমদ, মাওলানা রফিক আহমদ, আনোয়ার হোসেন, নিহতের বড়বোন সেতারা বেগম।

উপস্থিত নিহত পরিবারের সদস্যরা ড্রাইভার আবদুল আজিজ হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *