স্ব-নির্ভর জাতি গঠনে শেখ হাসিনার বিকল্প নেই: কুজেন্দ্র লাল ত্রিপুরা


মানিকছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির সাংসদ ও পার্বত্য চট্টগ্রাম উপজাতি শরণার্থী বিষয়ক টাস্কর্ফোস চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা  বলেন, স্ব-নির্ভর জাতি গঠনে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার বিকল্প বাংলায় জন্ম হয়নি। পার্বত্যাঞ্চলে জাতি-ধর্ম নির্বিশেষে আ’লীগ সরকার অভাবনীয় উন্নয়ন করেছে। সরকারের ধারাবাহিকতা বজায় থাকলে এদেশ খুব শীঘ্রই উন্নত বিশ্বে পর্দাপণ করবে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) আওয়ামী লীগ সরকারের ২য় মেয়াদের ৪র্থ বছরপূর্তি এবং বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম বর্ষপূর্তি উপলক্ষে মানিকছড়ি আওয়ামী লীগ ও ছাত্রলীগ উপজেলার মহামুনি বাসস্টেশনের আয়োজন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন সঞ্চালিত এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মণ্ডলীর সদস্য ও সাবেক জেলা পরিষদ সদস্য মো. নুর নবী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ. রাজ্জাক, মাটিরাঙ্গা পৌর মেয়র মো. শামসুল আলম, জেলা পরিষদ সদস্য এমএ. জব্বার, উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো.শফিকুর রহমান ফারুক, মো.শহীদুল ইসলাম মোহন, মো. রফিকুল ইসলাম বাবুল, আওয়ামী লীগ নেতা এমই. আজাদ চৌধুরী বাবুল, যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, সিনিয়র সহ-সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামালসহ আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

বক্তব্য শেষে কুজেন্দ্র লাল ত্রিপুরা উপজেলার দরিদ্র, প্রতিবন্ধী ও অসহায় ব্যক্তিদের হাতে শীতবস্ত্র তুলে দেন।

সন্ধ্যার পর ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা। এর আগে দিবসের শুরুতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *