সারাদেশেই পুলিশের লজিস্টিক সাপোর্ট সংকট রয়েছে: আইজিপি


নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, পার্বত্যাঞ্চলেই নয়, পুরো বাংলাদেশেই পুলিশের লজিস্টিক সাপোর্ট সংকটাপন্ন অবস্থায় আছে। আমরা এই অবস্থা সুরাহার ব্যবস্থা নিচ্ছি। সোমবার(২৩ জুলাই) বান্দরবান সদর থানা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধনের সময় তিনি একথা বলেন।

আইজিপি বলেন, সারা দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের লক্ষ্যে পুলিশের সক্ষমতা আরও বাড়ানো হচ্ছে। পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশে পুলিশের সদস্য বাড়ানোর পাশাপাশি দুর্গম এলাকায় যানবাহনের সংখ্যাও বৃদ্ধি করা হবে। এছাড়া পার্বত্যাঞ্চলের থানা গুলোতেও আধুনিকায়ন করা হবে।

পরে আইজিপি বান্দরবান পুলিশ লাইনে ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ভবন, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্র ভবন, আলীকদম থানা, বাইশারী পুলিশ ফাঁড়ি ভবন, লামা থানা ভবন ও সোনাইছড়ি পুলিশ ফাঁড়ি ভবনের উদ্বোধন করেন। তিনি পুলিশ লাইনে আম, লিচুসহ বিভিন্ন ফলদ গাছ রোপণ করেন।

এসময় চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, বান্দরবান গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মাজহারুল ইসলাম, বান্দরবান জেলা পুলিশ সুপার জাকির হোসেন মজুমদারসহ রাঙামাটি, খাগড়াছড়ি ও কক্সবাজার পুলিশ সুপারসহ তিন পার্বত্য জেলার পুলিশ বিভাগের কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *