সাজেকে নিরাপত্তাবাহিনীর অভিযানে বিপুল পরিমাণ অগ্নেয়াস্ত্র উদ্ধার, ইউপিডিএফ’র আস্তানা ধ্বংস


রাঙামাটির সাজেকে নিরাপত্তাবাহিনীর অভিযান, ইউপিডিএফ চারটি আস্তানা ধ্বংস, বিপুল পরিমাণ অগ্নেয়াস্ত্র, বিস্ফোরক, ও সামরিক পোশাক উদ্ধার।

 

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

সাজেকে নিরাপত্তাবাহিনীর অভিযানে বিপুল পরিমাণ অাগ্নেয়াস্ত্র, বিস্ফোরক ও সামরিক পোষাক-সরঞ্জাম উদ্ধার হয়েছে। এ সময় ইউপিডিএফ চারটি আস্তানা ধ্বংস করেছে নিরাপত্তাবাহিনীর।

শনিবার ভোর সাড়ে ৪টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত টানা ১৫ ঘন্টা এ অভিযান চলে।

উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও সরঞ্জামের মধ্যে রয়েছে, দু’টি বন্দুক, ১টি পিস্তল, পিস্তলের দুই রাউন্ড তাজা গুলি, বন্দুকের গুলির খালি খোসা ৪টি, একটি পরিপূর্ণ বোমা, প্লাস্টিক বোমা ৫শ গ্রাম, বিপুল কম্ব্যাট পোষাক ও কম্ব্যাট ট্রাউজারসহ বিপুল পরিমাণ সামরিক সরঞ্জাম।

খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর মুজাহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাঘাইহাট জোনের মেজর ফাহাদ বিন আব্দুল আজিজের নেতৃত্বে দু’টি টহল দল সাজেকের বিভিন্ন স্থানে অভিযান চালান।

নিরাপত্তাবাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাদের চারটি আস্তানা তল্লাসী চালিয়ে এ বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার করে সন্ত্রাসীদের চারটি আস্তানা ধ্বংস করা হয়।

তিনি জানান, সন্ত্রাসীদের আস্তানাগুলো জনবসতিপূর্ণ এলাকায় হওয়ায় জানমালের ক্ষতির আশঙ্কায় নিরাপত্তাবাহিনীর কৌশলে অভিযান চালাতে হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *