সাজেকে টহলরত নিরাপত্তাবাহিনীর সদস্যদের উপর উপজাতীয় সন্ত্রাসীদের ব্রাশ ফায়ার


সাজেক প্রতিনিধি:

রাঙামাটি বাঘাইছড়ির সাজেকে টহলরত নিরাপত্তাবাহিনীর সদস্যদের উপর উপজাতীয় আঞ্চলিকদলীয় সন্ত্রাসীরা ব্রাশ ফায়ার করেছে। মঙ্গলবার(১৮ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে সাজেকের লক্ষীছড়ি মেলাছড়া নামক এলাকায় এঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায়, লক্ষিছড়ি মেলাছড়া নামক স্থানে ইউপিডিএফ এর সশস্ত্র শাখায় চিকিৎসকের দায়িত্বে নিয়োজিত ডা. রনি ও খিদিক চাকমার নেতৃত্বে একটি সশস্ত্র সন্ত্রাসী দল মেলাছড়া এলাকায় অবস্থান করছে এমন সুনির্দিষ্ট তথ্য পেয়ে বাঘাইহাট জোনের অধীনস্থ লক্ষীছড়ির মুশফিক সেনাক্যাম্প থেকে একটি টহল টিম ওই স্থানে অভিযান পরিচালনায় যায়।

এসময় সন্ত্রাসীরা নিরাপত্তাবাহিনীর সদস্যদের উপস্থিতি টের পেয়ে তাদেরকে লক্ষ্য করে ভারী অস্ত্রদিয়ে ব্রাশ ফায়ার করে। নিজেদের রক্ষার্থে নিরাপত্তাবাহিনীর সদস্যরাও পাল্টাগুলি ছুড়ে। আধাঘন্টাব্যাপী উভয় পক্ষের মধ্যে অন্তত শতাধিক রাউন্ড গুলিবিনিময় হয়।

এবিষয়ে বাঘাইহাট জোন অধিনায়ক ঘটনার সত্যতা  নিশ্চিত করে বলেন, ওই এলাকায় সন্ত্রাসীরা অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করলে নিরাপত্তাবাহিনীর সদস্যদের লক্ষকরে গুলি ছুরে এরপর নিরাপত্তাবাহিনীও পাল্টা গুলি চালায়। তবে এই ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলেও দাবি করেন তিনি। তিনি আরও বলেন ঘটনার পর থেকে ওই এলাকায় নিরাপত্তাবাহিনী সাঁড়াশি অভিযান চালানো শুরু করেছে।

One thought on “সাজেকে টহলরত নিরাপত্তাবাহিনীর সদস্যদের উপর উপজাতীয় সন্ত্রাসীদের ব্রাশ ফায়ার

  1. শুনলাম নিজেদের আত্মঘাটি যুদ্ধে সেনাবাহিনী ৩ জন এবং তাদের পোষ্য সংস্কার ২ জন ইন্টেকাল করেছেন। আপনারা তো ভুয়া খবর প্রকাশ করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *