সাজেকের দোসর এলাকায় অস্ত্রসহ জেএসএস সদস্য আটক


সাজেক প্রতিনিধি:

রাঙামাটির দূর্গম সাজেকের দোসর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে পাহাড়ের চূড়াস্থ টংঘর থেকে জেএসএস (সন্তু গ্রুপ)’র সদস্য অক্ষয় চাকমা (২৬) নামে এক যুবককে আটক করেছে নিরাপত্তাবাহিনী।

শুক্রবার(৩ নভেম্বর)  ভোররাতে অভিযান চালিয়ে অক্ষয় চাকমা (২৬)কে আটকের পর তার কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ৯ রাউন্ড গুলিভর্তি ম্যাগজিনসহ ইটালির তৈরি অত্যাধুনিক একটি পিস্তল, টু-টু রিভলবারের চার রাউন্ড গুলি ও ৩২ রাউন্ড একে-৪৭ রাইফেলের গুলিভর্তি একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

অক্ষয় চাকমা বাঘাইছড়ি উপজেলার লমপাড়া এলাকার নীল চন্দ্র চাকমার সন্তান। এসময় ওই যুবকের কাছ থেকে সবুজ রংয়ের একসেট পোশাকও পাওয়া যায়।

এবিষয়ে বাঘাইহাট জোনের এ্যাডজোটেন্ট কেপ্টেন মুজাহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দোসর এলাকায় বাঘাইহাট জোন অধিনায়কের নেতৃত্বে নিরাপত্তাবাহিনীর একটি টিম অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার সাথে থাকা বাকী সদস্যরা নিরাপত্তাবাহিনীর উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। তার কাছ থেকে ৯ রাউন্ড গুলিভর্তি ম্যাগজিনসহ ইটালির তৈরি অত্যাধুনিক একটি পিস্তল, টু-টু রিভলবারের চার রাউন্ড গুলি ও ৩২ রাউন্ড একে-৪৭ রাইফেলের গুলিভর্তি একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

বিকেলে বাঘাইছড়ি থানার এসআই রুবেলের মাধ্যমে আটককৃতকে জোন সদর থেকে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *