সরকারের ২য় মেয়াদের ৪র্থ বছর পূর্তি উপলক্ষে মানিকছড়িতে ব্যাপক প্রস্তুতি


মানিকছড়ি প্রতিনিধি:

বর্তমান আওয়ামী লীগ সরকারের ২য় মেয়াদের ৪র্থ বছর এবং বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম বর্ষপূর্তিতে আগামীকাল ৪ জানুয়ারি মানিকছড়িতে ব্যাপক আয়োজনে সমাবেশের আয়োজন করেছে আওয়ামী লীগ। তৃণমূলে চলছে গণ-সংযোগ, প্রচার-প্রচারণা।

খোঁজ নিয়ে জানা গেছে, আগামী ৪ জানুয়ারি আওয়ামী লীগ সরকারের ২য় মেয়াদের ৪র্থ বছরপূর্তি এবং বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম বর্ষপূর্তি উপলক্ষে মানিকছড়ি আওয়ামী লীগ ও ছাত্রলীগ সমাবেশের আয়োজন করেছে।

ফলে সমাবেশে ব্যাপক লোক-সমাগম নিশ্চিত করতে সপ্তাহব্যাপী উপজেলার আনাচে-কানাচে চলছে গণ-সংযোগ। ওয়ার্ড, ইউনিয়ন, পাড়া-মহল্লা, শিক্ষাপ্রতিষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ দাওয়াতি কার্যক্রম চালাচ্ছে।

সমাবেশ বাস্তবায়নে প্রতিটি ইউনিয়নে একটি করে কমিটি গঠন করা হয়েছে। সদর ইউপিতে আহ্বায়ক মো. রফিকুল ইসলাম, সদস্য সচিব মো. মোস্তফা কামাল, ২নং ইউপিতে আহ্বায়ক ডা. নুরুন নবী, সদস্য সচিব মো. আমিনুল ইসলাম, ৩নং ইউপিতে আহ্বায়ক মো. জামাল হোসেন, সদস্য সচিব মো. নুর ইসলাম, ৪নং ইউপিতে আহ্বায়ক মো. নুরুল ইসলাম, সদস্য সচিব মো. বাহার মিয়া। আর সমাবেশ মঞ্চ প্রস্তুত কমিটির আহ্বায়ক হলেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. সামায়উন ফরাজী সামু।

সমাবশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ২৯৮নং খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম শরণার্থী বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপরা।

বিশেষ অতিথি থাকবেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীসহ জেলা পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও যোগ্যাছোলা ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন জানান, আওয়ামী লীগ সরকারের ২য় মেয়াদের ৪র্থ বছরপূর্তি এবং বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম বর্ষপূর্তি উপলক্ষে মানিকছড়ি আওয়ামী লীগ ও ছাত্রলীগ আগামী ৪ জানুয়ারির সমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করছে। ব্যাপক লোক-সমাগমের মাধ্যমে তৃণমূলে আওয়ামী লীগের জনসমর্থন জানিয়ে দিতে সাংগঠনিক কাজ চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *