ষড়যন্ত্র করে আমার মনোনয়ন ঠেকানো যাবে না: এমপি কমল


রামু প্রতিনিধি:

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন, “ষড়যন্ত্র করে আমার মনোনয়ন ঠেকানো যাবে না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমার মনোনয়ন নিশ্চিত জেনে অনেকে আমার বিরুদ্ধে অতীতের মতো বিভিন্নভাবে মিথ্যা অপপ্রচার শুরু করেছে। অপপ্রচার ও ষড়যন্ত্রকারিরা কখনো দেশ ও মানুষের কল্যাণে কাজ করেনি। উল্টো তারা মানুষের সম্পদ লুট, বিচারের নামে অর্থ আত্মসাৎ করেছে”।

বুধবার (২৮ মার্চ) সন্ধ্যায় রামু চৌমুহনী স্টেশন চত্বরে আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এমপি কমল এসব কথা বলেন।

সাংসদ কমল বলেন, সরকার দলীয় পদবী ব্যবহার করে অনেকে উন্নয়ন হয়নি বলে সমাবেশে বক্তব্য দেন। অথচ বর্তমান সরকারের উন্নয়নের কথা বিএনপি-জামায়াতও স্বীকার করে। এরা দলের কল্যাণ চায়না। নিজেদের স্বার্থসিদ্ধিই এদের প্রধান উদ্দেশ্য।

তিনি আরও বলেন, সরকারের নানামুখি উন্নয়ন কর্মকাণ্ডের সুফল মানুষ ভোগ করছে। আগামী নির্বাচনে জনতার রায়ে নৌকা প্রতীক বিজয় লাভ করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কক্সবাজার জেলায় দৃশ্যমান ব্যাপক উন্নয়ন হয়েছে।

রামু উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি ও চাকমারকুল ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদারের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম।

সমাবেশে অন্যান্যদের মধ্যে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা জাফর আলম চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদক মুসরাত জাহান মুন্নী, কক্সবাজার জেলা পরিষদ সদস্য শামসুল আলম ও নুরুল হক কোম্পানী, আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা ফরিদ আহমদ মাস্টার, ফতেখাঁরকুল ইউপি চেয়ারম্যান ফরিদুল আলম, রাজারকুল ইউপি চেয়ারম্যান মুফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাবেশে রামু উপজেলা এবং ১১টি ইউনিয়ন ও তৃণমূল পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, বঙ্গবন্ধু সৈনিকলীগ, শ্রমিকলীগ, বাস্তুহারালীগ, বঙ্গবন্ধু ছাত্র পরিষদসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি রামু বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *