শেখ হাসিনা বিশ্বে এখন এক বিরল দৃষ্টান্ত- কুজেন্দ্র লাল ত্রিপুরা


18361260_711717482364186_510516540_n
নিজস্ব প্রতিবেদক, পানছড়ি :
শেখ হাসিনা বিশ্বে এখন এক বিরল দৃষ্টান্ত। তার প্রতিটি পদক্ষেপ যুগোপযোগী পদক্ষেপ। বৌদ্ধ ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব শুভ বৈশাখী পূর্ণিমা উদযাপন উপলক্ষে ভিক্ষুসংঘের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে নৌকায় ভোট চাইলেন অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা।

সোমবার সকাল ১১টা থেকে পানছড়ি উপজেলার লোগাং ইউনিয়নের ভারত সীমান্তবর্তী নির্বাণপুর অরণ্য কুটিরের শুভ বৈশাখী পূর্ণিমা উদযাপন অনুষ্ঠানে সভাপতিত্ব ও বুদ্ধের অমৃতবাণীসহ স্ব-ধর্ম দেশনা প্রদান করেন শান্তিপুর অরণ্য কুটিরের অধ্যক্ষ শাসন রক্ষিত মহাস্থবির, লোগাং বনবিহারের অধ্যক্ষ ধর্মোত্তর স্থবির, প্রজ্ঞা সাধনাপুর অরণ্য কুটিরের অধ্যক্ষ অগ্রজ্যোতি মহাস্থবির।

বিকেল ৫টায় সাংসদ পানছড়ি উপজেলার ৮ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত একটি বাড়ী একটি খামারের নব-নির্মিত অফিস ভবন উদ্ধোধন করেন। পরবর্তীতে পানছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে টিআর-কাবিখা কর্মসুচীর আওতায় ৮৫টি সোলার প্যানেল (পদক্ষেপ উন্নয়ন সংস্থার) ও ৬৩৬ জন মৎস্যজীবীর মাঝে স্মার্টকার্ড বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা, পানছড়ি উপজেলা নির্বার্হী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম, উপজেলা ভাইস চেয়ারম্যান লোকমান হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জয়নাথ দেব, যুগ্ম সম্পাদক বিজয় কুমার দেব, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আশিকুর রহমান, মৎস্য কর্মকর্তা প্রিয় কান্তি চাকমা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *