শেখ হাসিনার আন্তরিকতার অভাব নেই: কুজেন্দ্র লাল ত্রিপুরা


নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার অভাব নেই। বিদ্যুৎ বিহীন এলাকায় সোলার দিয়েছে, প্রান্তিক জনপদের গরীব রোগীদের জন্য কমিউনিটি ক্লিনিক, যাতায়াত ব্যবস্থার উন্নয়ন, খাগড়াছড়ি-পানছড়ি-দুধুকছড়া সড়কে একসাথে ১৯টি ব্রীজ নির্মাণ, এলাকার জনগণের সেবা প্রদানের জন্য ডিজিটাল ইউনিয়ন পরিষদ নির্মানসহ নানান পরিকল্পনার মাধ্যমে দেশকে উন্নতির শিখরে এগিয়ে নিচ্ছে।

জেলার ৩নং পানছড়ি ইউনিয়ন পরিষদের নব নির্মিত ভবনের উদ্বোধনী ও উম্মুক্ত বাজেট সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন ২৯৮ নং আসনের সাংসদ ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরনার্থী প্রত্যাবাসন টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা। মঙ্গলবার (৮ মে) সকাল ১১টা থেকে পানছড়ি ইউপি সংলগ্ন ঈদগাহ মাঠে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় কুমার দেবের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেণ ইউপি চেয়ারম্যান মো: নাজির হোসেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি আরো বলেন, যারা জগতের সকল প্রাণীর শান্তি কামনা করে তারা কিভাবে ভ্রাতিঘাতি সংঘাতে লিপ্ত হয়। সকলের অধিকার নিশ্চিত করতে তিনি সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান এবং দেশের উন্নয়নের জোয়ার ধরে রাখতে নৌকায় মার্কায় ভোট চান।

অনুষ্ঠানের বিশেষ অতিথি জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলাম বলেন, সেবার প্রতীক ও কর্মকান্ডের কেন্দ্রবিন্দু পানছড়ি ইউনিয়ন পরিষদের সৌন্দর্য তাঁকে মুগ্ধ করেছে। বিশেষ অতিথি পুলিশ সুপার আলী আহম্মদ খান বলেন, খাগড়াছড়ি বাংলাদেশের ৬৪টি জেলার ১টি। পার্বত্য খাগড়াছড়িকে নিয়ে কেউ যদি রঙিন স্বপ্ন দেখে তাহলে তারা ভুল করছে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি এলজিইডির নির্বাহী প্রকৌশলী আদনান আকতারুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল হাশেম, জেলা পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা, অফিসার ইনচার্জ (প্রশাসন) মো: মিজানুর রহমান, উত্তম চন্দ্র দেব (তদন্ত), উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়া, সাধারণ সম্পাদক জয়নাথ দেব প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *