লাঙলের কাছে পরাজয় মেনে নিলেন ওবায়দুল কাদের


নিজস্ব প্রতিনিধি:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের রংপুর সিটি করপোরেশন নির্বাচনে বিজয়ী দলকে আগাম অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেছেন, এটি আওয়ামী লীগের নির্বাচনী পরাজয় হলেও রাজনীতির বিজয় হয়েছে। গণতন্ত্রের বিজয় হয়েছে।

বৃহস্পতিবার (ডিসেম্বর) সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এটি একটি সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনের রেকর্ড। এই নির্বাচনকে জাতীয় নির্বাচনের আগে বিএনপির জন্য মেসেজ হিসেবে উল্লেখ করেন তিনি।

পরাজয়ে আওয়ামী লীগের জনপ্রিয়তা কমেছে কিনা এমন প্রশ্নের ওবায়দুল কাদের বলেন, সব নির্বাচনে জিততে হবে নাকি? নারায়ণগঞ্জে আমাদের প্রার্থীর জয় হয়েছে, আবার আমরা কুমিল্লায় হেরে গেছি। ফলাফলও মেনে নিয়েছি। এটাকে আমি রাজনৈতিকভাবে দেখছি। এখানে বিজয়ী জনগণ। এসময় বিএনপির অভিযোগকে ভাঙ্গা রেকর্ড বলেও উল্লেখ করেন তিনি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপ দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *