লক্ষ্মীছড়ি উপজেলার চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমাকে জেল হাজতে প্রেরণ


khagrachari-picture03-02-01-2017-copy

নিজস্ব প্রতিবেদক:

গুলি ভর্তি বিদেশী পিস্তলসহ আটক খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলার চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমাকে জেল হাজতে পাঠিয়েছে আদালত। সোমবার বিকালে তাকে খাগড়াছড়ি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমানের আদালতে হাজির করা হলে আদালত জামিন না-মঞ্জুর করে জেল হাজতে পাঠনোর নির্দেশ দেন।

একই সাথে আদালত তিনি অসুস্থ হলে চিকিৎসার ব্যবস্থা করারও নির্দেশ দেন। আদালতে আসামীর পক্ষে জামিন আবেদন করেন এডভোকেট জ্ঞান জ্যোতি চাকমা। সপুার জ্যোতি চাকমা আদালতে হাজিরকালে আদালত প্রাঙ্গণে বিপূল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

লক্ষ্মীছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আরিফ ইকবাল জানান, রবিবার দিবাগত রাত সোয়া ২টার দিকে নিরাপত্তাবাহিনী লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমাকে তার সরকারী বাসভবন থেকে পাঁচ রাউন্ড গুলি ভর্তি একটি ইউএস’র তৈরী ফাইভ স্টার পিস্তলসহ আটক করে। এ ঘটনায় লক্ষ্মীছড়ি থানায় একটি অস্ত্র আইনে মামলা হয়েছে।


এ সংক্রান্ত আরো খবর পড়ুন

অস্ত্রসহ লক্ষ্ণীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা আটক

সুপার জ্যোতি চাকমাকে আদালতে প্রেরণ: আটকের প্রতিবাদে উপজেলা চেয়ারম্যানদের প্রতিবাদ সমাবেশ


এদিকে লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমাকে গ্রেফতারের প্রতিবাদে খাগড়াছড়িতে জুম্ম জনপ্রতিনিধিদের ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে।

সভায় বক্তব্য রাখেন, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, দীঘিনালা উপজেলা চেয়ারম্যান নব কমল চাকমা, পানছড়ি উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, খাগড়াছড়ি সদর উপজেলার পেঢ়াছড়া ইউপি চেয়ারম্যান তপন কান্তি ত্রিপুরা, ভাইবোনছড়া ইউপি চেয়ারম্যান পরিমল ত্রিপুরা ও ইউপি মেম্বার সোনামনি চাকমা।

লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা স্থানীয় আঞ্চলিক সংগঠন ইউপিডিএফের রাজনীতির সাথে জড়িত। গত উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নিয়ে জয়লাভ করে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *