লক্ষীছড়ি মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন


lokkisori

লক্ষীছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি:
খাগড়াছড়ির লক্ষীছড়ি উপজেলার একমাত্র মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। বুধবার ভোট গণনা শেষে প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: সারওয়ার ইউসুফ জামাল ফলাফল ঘোষণা করেন।

এতে নিছাই প্রু মেম্বার (মাছ) প্রতীকে ২’শ ৬৭ ভোট পেয়ে প্রথম হয়েছেন। মো: রেজাউল করিম (মোরগ) প্রতীকে ২’শ ৩০ ভোট পেয়ে দ্বিতীয় স্থানে। এছাড়াও সত্য প্রিয় চাকমা(চেয়ার) প্রতীকে ২’শ ২৯ ভোট এবং মো: শাহজাহান শেখ(চাকা) প্রতীকে ২’শ ভোট পেয়ে ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে নির্বাচিত হয়েছেন।

ভোটের ব্যবধানে বাদ পড়েছেন নিলবর্ণ চাকমা। ছাতা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ১’শ ৯৪ ভোট। মোট ভোটার ৫’শ ৮২জন এর মধ্যে ভোট কাস্টিং হয়েছে ৩’শ ২২ ভোট। কোনো ভোট বাতিল হয়নি। সকাল ১০টায় শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট চলে। এই নির্বাচনকে কেন্দ্র করে বিদ্যালয় প্রাঙ্গনে এক উৎসব মুখর পরিবেশ বিরাজ করে। নির্বাচনকে ঘিরে নেয়া হয় অতিরিক্ত নিরাপত্তা।

এর মধ্যে দাতা সদস্য পদে মো: ফোরকান হাওলাদার ও মহিলা সংরক্ষিত পদে সন্ধা রানী চাকমা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। শিক্ষক প্রতিনিধি হিসেবে বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিরুপ বিকাশ বড়ুয়া, রুপালী চাকমা ও মো: সেকান্দার আলী কমিটিতে জায়গা পাচ্ছেন বলে সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *