লংগদু ইউপি’র নবনির্মিত কমপ্লেক্স ভবন উদ্বোধন


লংগদু প্রতিনিধি:

রাঙ্গামাটির লংগদুু উপজেলার ৭নং লংগদু ইউনিয়ন পরিষদের নবনির্মিত পরিষদ কমপ্লেক্স ভবন আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৩১ মে) পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সাবেক প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার প্রধান অতিথি হিসেবে ফলক উন্মোচনের মাধ্যমে নবনির্মিত লংগদু ইউপি কমপ্লেক্স ভবন উদ্বোধন করেন। এরপর সেখানে দোয়া-মুনাজাত করা হয়। পরে তিনি ফিতা কেটে কমপ্লেক্স ভবনের ভিতরে প্রবেশ করেন এবং কিছুক্ষণ অবস্থান করেন।

এ সময় লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কেরল চাকমা, লংগদু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জানে আলম, ৭নং লংগদু ইউপি চেয়ারম্যান কুলিন মিত্র চাকমা (আদু), উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র দাশ, সাংগঠনিক সম্পাদক বাবুল দাশ (বাবু) প্রমুখ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সূত্র জানায়, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর লংগদু উপজেলার উদ্যোগে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণ প্রকল্প (২য় পর্যায়ে) এর আওতায় এবং ৮৯ লক্ষ ৯৫ হাজার টাকা ব্যয়ে এই লংগদু ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণ কাজ বাস্তবায়ন করা হয়েছে। ফলে ইউনিয়ন পরিষদের কার্যক্রমে গতিশীল হবে বলে সংশ্লিষ্টরা আশা প্রকাশ করেন।

নিউজটি লংগদু বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *