লংগদুর কাঠালতলীতে সাত দোকানঘর পুড়ে ছাই


langadu
লংগদু প্রতিনিধি :
রাঙামাটির লংগদু উপজেলা সদর কাঠলতলা এলাকায় অগ্নিকান্ডের ঘটনায় পুড়ে গেছে সাতটি দোকানঘর। অধিকাংশ দোকানগুলো বন্ধ থাকা অবস্থায় ভষ্মিভূত হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানান।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও এলাকবাসী জানান, শনিবার সন্ধ্যা সাতটা পনের মিনিটে কাঠালতলা এলাকায় সাবেক মেম্বার প্রবির চাকমা ওরফে কেমির মায়ের চায়ের দোকান থেকে বৈদ্যুতিক সটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে মুহুর্তের মধ্যে আগুন চতুর্দিকে চড়িয়ে পড়ে। দোকানঘরগুলো ছিলো পাশাপাশি। তারউপর একটি গ্যাস সিলিন্ডারের দোকান থেকে সিলিন্ডার বিস্ফোরণ হওয়ার কারণে ভয়ে আগুন নিবাতে লোকজন কাছে যেতে পারেনি।

এলাকাবাসী জানান, আগুন লাগার বিশ মিনিটের মধ্যেই এক লাইনের সব দোকান পুড়ে গেছে।
আগুন লাগার পরপরই এলাকাসবাসী আগুন নিবাতে চেষ্টা করেন।

অন্যদিকে লংগদু সেনা জোন থেকে সেনাবাহিনী ও লংগদু থানা পুলিশ সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রেনে আনতে সহায়তা করেন।

অগ্নিকান্ডের ফলে কমপক্ষে আশি লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানিয়েছেন। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থরা হলেন, সুমন চৌধুরী (গ্যাস সিলিন্ডার ও কিটনাশকের দোকান), প্রবির মেম্বার (চায়ের দোকান), আব্দুস সাত্তার (মুদির দোকান), সোমহরাব হোসেন(মুদির দোকান), মো. মহসিন (মুদির দোকান), বাবুলের চায়ের দোকান, আমীর হোসেন এর চায়ের দোকান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *