লংগদুর ইয়ারাংছড়িতে পানিবন্দিদের নিরাপত্তাবাহিনীর চিকিৎসা সহায়তা প্রদান


নিজিস্ব প্রতিনিধি:

রাঙামাটির লংগদু উপজেলার দূর্গম পাহাড়ি এলাকায় ইয়ারাংছড়িতে পানিবন্দিদের চিকিৎসা ও রোগিদের মাঝে বিনামূল্যে ঔষধ প্রদান করেছে লংগদু সেনা জোন।

সোমবার সকাল ৯টায় লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগিতায় ওই এলাকার প্রায় ৭০০ পাহাড়ি-বাঙালী, নারী-পুরুষ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়।

ইয়ারাংছড়ির পানিবন্দিদের মাঝে চিকিৎসা প্রদান করেন লংগদু জোনের মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মো. রুবেল আজাদ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বিশ্বজিৎ মহাজন, থানা মেডিক্যাল অফিসার ডা. মো. নুরুল হুদা ও উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার মীর আহম্মেদ।

সকালে মেডিক্যাল ক্যাম্পেইন উদ্বোধন করেন রাঙামাটি জেলার লংগদু সেনা জোনের জোন কমান্ডার লে. কর্নেল আব্দুল আলীম চৌধুরী, পিএসসি। পরে তিনি চিকিৎসা ক্যাম্প পরিদর্শন করেন।

এসময় পানিবন্দি মানুষেদের লংগদু সেনা জোন কমান্ডার লে. কর্নেল আব্দুল আলীম চৌধুরী বলেন, উপজেলার দুর্গম এলাকার পানি বন্দি গরীব ও অসহায় জনসাধারণ যারা সহজে উপজেলা সদরে এসে চিকিৎসা সেবা নিতে পারে না, তাদের প্রয়োজনীয় চিকিৎসা সেবা এই ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইনর উদ্দেশ্য। ভবিষ্যতেও লংগদু সেনা জোন হতে এ ধরনের বিনামুল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়া তাৎক্ষনিক কোন রোগের প্রাদুর্ভাব দেখা দিলে জোন হতে জরুরী চিকিৎসা সহায়তা দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *