লংগদুতে পানিতে ডুবে আ’লীগ নেতার মৃত্যু


লংগদু প্রতিনিধি:

রাঙামাটির লংগদুতে কাপ্তাই লেকের পানিতে ডুবে গিয়াস উদ্দীন(৬০) নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। সে লংগদু সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

তার পারিবারিক সূত্র জানায়, গত বুধবার সন্ধ্যায় উপজেলা সদরের ঝর্নাটিলা গ্রামের নিজবাড়ি থেকে নৌকাযোগে উপজেলা সদরে বাজারে আসেন তিনি। বাজারে ঘন্টা খানিক থাকার পর আবারও নৌকাযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। কিন্তু এর পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

সারারাত অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে বৃহস্পতিবার সকালে স্থানীয় ডুবুরি নামিয়ে খোঁজ করা হয়। এদিন সকাল দশটায় তার নৌকাটি পাশের গ্রাম ফোরেরমূখে লেকে ভাসমান অবস্থায় তার ব্যবহৃত জুতা ও গামছাসহ পাওয়া যায়। বৃহস্পতিবার সারাদিন ও রাতে অনেক চেষ্টা করেও তার কোনো খোঁজ মেলেনি।

অবশেষে শুক্রবার(৩ নভেম্বর) সকাল ১০টায় উপজেলা পরিষদের কোয়াটার এলাকায় আনসার পোস্টের তিনশ গজ পশ্চিমে কাপ্তাই লেকের পানিতে ডুবন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে তার স্বজনেরা।

শুক্রবার জুমার নামাজের পর দুপুর দুটায় স্থানীয় মসজিদের মাঠে মরহুমের জানাযা নামাজ শেষে মসজিদের পাশের কবরস্থানে দাফন করা হয়।

জানাযা নামাজে অংশগ্রহণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য ইউসুফ আলী খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. জানে আলম সহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও স্থানীয় গ্রামবাসী।

আগামী সোমবার দুপুরে মরহুমের রূহের মাগফেরাত কামনায় তার নিজবাড়ি ঝর্নাটিলায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *