রোয়াংছড়িতে মতবিনিময় সভা


রোয়াংছড়ি প্রতিনিধি:

বান্দরবানে রোয়াংছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসক দিলিপ কুমার বণিক ঝটিকা ভ্রমণে এসে উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও সুশীল সমাজের ব্যক্তিবর্গদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদের সভা মিলনায়তনে এ মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. দিদারুল আলম সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলিপ কুমার বণিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাউসাং মারমা, রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম চৌধুরী (ওসি), ১নং রোয়াংছড়ি সদর ইউপির চেয়ারম্যান চহ্লামং মারমা, আলেক্ষ্যং ইউপির চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, তারাছা ইউপির চেয়ারম্যান উথোয়াইচিং মারমা, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হাবেবুন নেছা প্রমুখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তা পুলুপ্রু মারম, ত্রাণ ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তর্পন দেওয়ান, পল্লী উন্নয়ন (বিআরডিবি) কর্মকর্তা পুলুমা মারমা, উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) অধিদপ্তরে সহকারী প্রোগ্রামার রাশেদুল আলমসহ, মেম্বার, কারবারী, সরকারি-বেসরকারি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ইতোপূর্বে জেলা প্রশাসক থেকে যুগ্ম সচিব পদোন্নতি পাওয়ায় ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সরকার অধীনে যারা চাকরি করেন তারা সবাই রাজ কর্মচারী। কর্মচারী যারা আছে তারা রাষ্ট্রে কাজে দায়িত্ব পালন করতে হবে। জনগণের সেবা দিতে সর্বাগ্রে প্রচেষ্টা প্রস্তুত থাকতে হবে। শুধু নিজ বেতন-ভাতা পেলে হবে না। যে যার অবস্থানে দায়িত্ব থাকে তা অবশ্যই অবহেলা না করে নিজ কর্তব্য পালন করতে হবে। দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে তাই সরকার উন্নয়নসমূকে ডিজিটাল যুগে ওয়েবসাইটের বা ফেসবুকের মাধ্যমে প্রচার ও প্রসার করতে হবে। গণমাধ্যম কর্মীরাও সরকার এর কর্মকাণ্ডকে প্রচার করার জন্য আহ্বান জানান।

মতবিনিময় সভা শেষে রোয়াংছড়ি কেন্দ্রীয় হরি হরি শ্যামা মন্দির পরিদর্শন করেন এবং রোয়াংছড়ি শান্তি নিকেতন বৌদ্ধ বিহারকে উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *