রেডক্রিসেন্ট রাঙামাটি ইউনিট সেক্রেটারি নির্বাচনে মাহফুজ বিজয়ী


নিজস্ব প্রতিনিধি:

রেডক্রিসেন্ট রাঙামাটি ইউনিটের সেক্রেটারি নির্বাচনে এবারে আ’লীগ সমর্থিত সাবেক ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমান মাহফুজ বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৬৫৯ ভোট।

তার প্রতিদ্বন্দ্বী পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সোলার প্রকল্পের হিসাব কর্মকর্তা, দীপ্ত টেলিভিশনের রাঙামাটি প্রতিনিধি, ছাত্র ইউনিয়ন এবং গণজাগরণ মঞ্চের সাবেক নেতা সৈকত রঞ্জন চৌধুরী পেয়েছেন ৪২ ভোট।

শুক্রবার (৩০ মার্চ) সকাল থেকে-বিকেল পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে শহীদ আব্দুল আলী একাডেমি উচ্চ বিদ্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে আজীবন এবং বার্ষিক সদস্যরা ভোট প্রদান করেছেন।

নির্বাচনে আজীবন এবং বার্ষিক সদস্য মিলে সর্বমোট ৯৬৬ ভোটার ছিলো। এর মধ্যে ৭১৩জন ভোটার ভোট দিয়েছেন। এর মধ্যে ১২টি ভোট বাতিল বলে গণ্য হয়েছে। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন- রাঙামাটি চেম্বার অব কমার্স’র সভাপতি বেলায়েত হাসেন ভূইয়া।

এদিকে ইউনিটের আট সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটিতে কোটা ভিত্তিতে জেলা পরিষদের চেয়ারম্যানই সভাপতি হিসেবে মনোনিত।

বাকী  সহ-সভাপতি পদে আ’লীগের হাজী কামাল উদ্দীন এবং রাঙামাটি সদর বিএনপির সভাপতি মামুনুর রশীদ মামুন নমিনেশন নিলেও পরে মামুন নির্বাচন থেকে নিজেকে সরিয়ে নিলে কামাল বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়।

এছাড়া সদস্য পদে জেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি শাওয়াল উদ্দীন, জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক কামাল উদ্দীন, সাংবাদিক মোহাম্মদ সোলাইমান, চিত্র শিল্পী রেজাউল করীম রেজা এবং বঙ্গবন্ধু প্রজন্ম লীগ  রাঙামাটি শাখার আহ্বায়ক এনএম জাহাঙ্গীর আলম বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার বেলায়েত হাসেন ভূইয়া বলেন, নির্বাচন শান্তি পূর্ণ হয়েছে। ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে। কোথাও কোন গোলোযোগ হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *