রুমায় গণধর্ষনের শিকার, ওই কিশোরীর বাড়ি পরিদর্শনে ইউএনও


untitled-1-copy

রুমা প্রতিনিধি:

গণধর্ষনের শিকার এসএসসি পরীক্ষার্থী ১৭ বছরের ওই কিশোরীর পরিবারে গিয়ে পরিদর্শন করে খোঁজ খবর নিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুহাম্মদ শরিফুল হক। রোববার বিকেলে রুমা সদর ইউনিয়নের থানা পাড়ায় ওই কিশোরীর মা ও বোনের সাথে কথা বলেন তিনি।

ইউএনও কিশোরীর মা‘কে বলেন আসন্ন এসএসসি পরীক্ষায় তার মেয়ের জন্য বই খাতাসহ দরকারি যাবতীয় সহযোগিতা দেবে উপজেলা প্রশাসন। ধর্ষনের ঘটনায় অভিযুক্ত কাজল বড়ুয়া নামে এক আসামীকে গ্রেফতারের কথা জানিয়ে শরিফুল হক বলেন, বাকী আসামীদেরও আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত রয়েছে। উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জিংএংময় বম, থানা অফিসার্স ইনচার্জ মোহাম্মদ শফিকুর ইসলাম শফিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি উহ্লাচিং মারমা ও কোলাদি মৌজার হেডম্যান শৈচিংথুই মারমাসহ সামাজিক ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

বান্দরবানের রাজকর সভা রাজ পূণ্যাহ‘য় মেলা দেখতে গিয়ে শুক্রবার রাতে কিশোরীর প্রেমিক উপোছাই মারমা‘র সাথে রোয়াংছড়ি বাসস্টেশন পার্শ্ববর্তী এলাকায় বেড়াতে গেলে গণধর্ষনের শিকার হয় ১৭বছর বয়সী এ কিশোরী। তার বাড়ি রুমায় থানা পাড়া এলাকায়। এঘটনায় বান্দরবান সদর থানা পুলিশ মুণ্ডি ব্যবসায়ী ও যুবলীগ নেতা কাজল বড়ুয়া নামে একজনকে গ্রেফতার করেছে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *