রামুতে কৃষি ব্যাংকে ডাকাতির চেষ্টা, আটক ১


কক্সবাজার প্রতিনিধি:

কৃষি ব্যাংকের রামু শাখার পিছনের জানালার গ্রীল কেটে ডাকাতির চেষ্টাকালে নাজিম উদ্দীন নামের এক ডাকাতকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। আটক ব্যক্তি পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের সাবেক গল্লি সরকারী ঘোনার মোহাম্মদ ফেরদৌসের ছেলে।

পরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশে ঊর্ধ্বতন কর্মকর্তাসহ উপজেলা নির্বাহী কর্মকর্তা।

শুক্রবার (৮ জুন) রাত ১১টার দিকে রামু উপজেলা পরিষদের পূর্ব পাশে স্বপ্নপুরী রাস্তার বড়ুয়া পাড়ায় এ ঘটনা ঘটে। এ সময় ব্যাংকের দায়িত্বরত নৈশ প্রহরী ঝিন্টু বড়ুয়াকে আহত অবস্থায় স্থানীয়রা হাসপাতালে ভর্তি করিয়েছে। আহত ঝিন্টু বড়ুয়া রামু সদরের ফতেখাঁরকুল ইউনিয়নের মধ্যম মেরুংলোয়া বড়ুয়া পাড়ার নিরঞ্জন বড়ুয়ার ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১১টার দিকে ব্যাংকের ভিতরে চিৎকার করে ডাকাত ডাকাত শব্দ শুনে আমারা এগিয়ে যাই। গিয়ে দেখি ব্যাংকের ভিতরে রক্তাক্ত অবস্থায় প্রহরী ডাকাত ব্যক্তিকে ধরে রাখেন। আমাদের ডাকা ডাকির আওয়াজ শুনলে প্রহরী ব্যাংকের দরজা খুলে দেয়। আমারা ভিতরে প্রবেশ করে ডাকাতকে আটক করি। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করেন। আহত প্রহরীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে রামু থানার ওসি (তদন্ত) এস এম মিজানুর রহমান জানান, কৃষি ব্যাংকে জানালার গ্রীল কেটে ভিতরে ঢুকে চুরি করার চেষ্টাকালে ব্যাংকের প্রহরী ঝিন্টু বড়ুয়াকে হাতে থাকা রড দিয়ে রক্তাক্ত জখম করে। বর্তমানে আহত ঝন্টু বড়ুয়া হাসপাতালে চিৎসাধীন রয়েছে। এসময় ঝিন্টু বড়ুয়ার চিৎকার শুনে আশ পাশের লোকজন জড়ো হয়ে চোর নাজিম উদ্দীনকে হাতে নাতে আটক করে আমাদের খবর দেয়। ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা সে ব্যাপারে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। চুরির সাথে আর কেউ জড়িত থাকলে তাদের আটক করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *