রামগড়ে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে উৎপীড়নের দায়ে ১ব্যক্তির ১৫ দিনের জেল


রামগড় প্রতিনিধি:

খাগড়াছড়ির রামগড়ে ৪র্থ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে উৎপীড়ন করার অপরাধে  আনোয়ার হোসেন(৩৫) নামে এক ব্যক্তিকে ১৫ দিনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

বৃহষ্পতিবার (৬ সেপ্টেম্বর) দুপুরে  ভারপ্রাপ্ত  উপজেলা নির্বাহী অফিসার এটিএম মোর্শেদ  ভ্রাম্যমান আদালত বসিয়ে এ কারাদন্ড দেন। সে  কুমিল্লার জালুয়াপাড়ার তদ্বিল হোসেনের ছেলে।

রামগড় পৌর এলাকার সুকেন্দ্রাইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক  রওশন আরা চৌধুরী জানান,   আনোয়ার  স্কুলের ৪র্থ  শ্রেণীর এক ছাত্রীকে সিংগাড়া দেয়ার প্রলোভন দেখিয়ে বাসায় নিয়ে জোরপূর্বক যৌন উৎপীড়ন করে। স্কুলের পাশের একটি বাসায় সে ভাড়া থাকে। মেয়েটি ক্লাসে এসে কান্না করলে শিক্ষকের জিজ্ঞাসাবাদে সে ঘটনাটি প্রকাশ করে।

পরে শিক্ষকরা আনোয়ারকে তার বাসা থেকে স্কুলে ধরে নিয়ে আসেন। স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও  স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর বাদশা মিয়াকে ঘটনাটি জানালে তিনি উপজেলা নির্বাহী অফিসার ও থানার পুলিশকে খবর দেন।

রামগড় উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) এটিএম মোর্শেদ স্কুলে  ভ্রাম্যমান আদালত গঠন করে ভিকটিম, সাক্ষী ও আসামির জবানবন্দি  নেন। পরে আসামি আনোয়ারকে ১৫ দিনের কারাদন্ড দিয়ে জেল হাজতে পাঠিয়ে দেন ভ্রাম্যমান আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *