রামগড়ে ২ হাজার ছাত্র-ছাত্রীকে পৌর মেয়রের স্কুল ডাইরি প্রদান


রামগড় প্রতিনিধি:

রামগড় পৌরসভায় অবস্থিত ১২টি প্রাথমিক বিদ্যালয়ের ২ হাজার ৭৫জন ছাত্র-ছাত্রীর মাঝে স্কুল ডাইরি বিতরণ করা হয়েছে। পৌরসভার মেয়রের উদ্যোগে এ স্কুল ডাইরি  বিতরণ করা হয়।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) মেয়র মোহাম্মদ শাহজাহন কাজী রিপন পৌর ভবনে অনানুষ্ঠানিকভাবে এ স্কুল ডাইরি বিতরণ করেন। বিভিন্ন স্কুলের পরিচালনা কমিটির সভাপতি ও প্রধান শিক্ষকগণ পৌর মেয়রের কাছ থেকে স্কুল ডাইরি গ্রহণ করেন।

মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপন বলেন, এখন থেকে প্রতি বছর রামগড় এলাকার প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ের  ছাত্র-ছাত্রীদের এ স্কুল ডাইরি দেয়া হবে।

তিনি আরও বলেন, পৌর এলাকার স্কুলের ২০১৭  সালের প্রাথমিক সমাপনী পরীক্ষায়  জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা দেয়া হবে। ছেলে মেয়েদের পড়ালেখায় উৎসাহ দান এবং প্রতিযোগী মনোভাব সৃষ্টির লক্ষ্যে এখন থেকে প্রতি বছরই এ কার্যক্রম  চালু থাকবে।

অনানুষ্ঠানিক স্কুল ডাইরি বিতরণকালে পৌরসভার সচিব বিপ্লব চন্দ্র মুহুরী, পৌর কাউন্সিলর কাজী আবুল বসর, মো. বাদশা মিয়া, মো. দেলোয়ার হোসেন, বিষ্ণু দত্ত, আনোয়ারা বেগম, রামগড় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক  গিয়াস উদ্দিন আহমেদ, সরকারি বালিকা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজগর আলী, চৌধুরিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *