রাঙ্গুনিয়ায় সেনা সদস্যের স্ত্রীকে গলাকেটে হত্যা


নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়নের বড়ুয়া পাড়া গ্রামে রুমি বড়ুয়া নামে এক শিক্ষিকাকে রবিবার গভীর রাতে গলাকেটে হত্যা করা হয়েছে। নিহত রুমি বড়ুয়া সেনা সদস্য নান্নু বড়ুয়ার স্ত্রী।

স্থানীয় লোকজন জানান, রবিবার বিকালে নান্নু বড়ুয়া স্ত্রী রুমি বড়ুয়াকে গ্রামের বাড়িতে নিয়ে যান। রাত ১২টার দিকে রুমি বড়ুয়াকে গলাকেটে হত্যা করা হয়। পরে নান্নু বড়ুয়ার চিৎকারে আশপাশের মানুষ ঘটনাস্থলে গিয়ে রুমি বড়ুয়ার গলাকাটা লাশ দেখতে পায়। নান্নু বড়ুয়া দাবি করেন, কয়েকজন দুর্বৃত্ত এ হত্যাকাণ্ড ঘটিয়েছে । ঘাতকদের তিনি চিনেন না বলেও জানান।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাত ২টায় রাঙ্গুনিয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। কিন্তু গৃহবধূর মরদেহ উদ্ধারে বাধা দেন নান্নু বড়ুয়া। চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের স্বামী নান্নু বড়ুয়াকে আটক করেন।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভুঁইয়া বলেন, গৃহবধূর মরদেহ নিতে সেনা বাহিনীর অনুমতির প্রয়োজন বলে জানান নান্নু বড়ুয়া। হত্যাকাণ্ডটি রহস্যজনক বলে মনে হচ্ছে। এব্যাপারে কেউ মুখ খুলছে না। স্থানীয়রা হত্যাকাণ্ডে স্বামীর প্রতি আঙুল তুলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *