রাঙ্গামাটির বরকলে ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ


রাঙ্গামাটি প্রতিনিধি:

রাঙ্গামাটি জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বরকল উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে দিনব্যাপী ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০নভেম্বর) সকালে বরকল মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য সবির কুমার চাকমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

জেলা ক্রীড়া কর্মকর্তা স্বপন কিশোর চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে  বরকল মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাত বিন্দু চাকমা, বরকল ২নং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রভাত কুমার চাকমাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য সবির কুমার চাকমা শিক্ষার্থীদের উদ্দ্যেশে বলেন, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়তে খেলার বিকল্প নেই। আজ যারা তরুন প্রজন্ম তারাই পারে এই সুন্দর জীবনকে লেখাপড়া, খেলাধুলার মাধ্যমে আরো সুন্দর করে তুলতে। তিনি বলেন, সন্ত্রাসীদের যেমন কোন দল নেই, তেমন মাদকাসক্তদের কোন পরিচয় হয় না। তিনি বলেন, পড়ালেখার পাশাপাশি নিয়মিত খেলাধুলা চর্চা রাখলে সুষ্ঠ মন ও শরীর গঠন করা সম্ভব। তিনি ক্রীড়ার উন্নয়নে জেলা পরিষদ হতে সর্বাত্বক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

বিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিভা ও দক্ষতা গড়ার লক্ষ্যে এ ধরনের প্রতিযোগিতা ও প্রশিক্ষণের সুযোগ করে দেওয়ার জন্য তিনি জেলা ক্রীড়া কর্মকর্তাকে ধন্যবান জানান।

অনুষ্ঠিত ব্যাডমিন্টন প্রতিযোগিতায় বরকল মডেল উচ্চ বিদ্যালয়, বিলছড়া উচ্চ বিদ্যালয় ও বরুনাছড়ি উচ্চ বিদ্যালয়ের মোট ১৮জন প্রতিযোগী অংশ নেন। পরে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী একক ও দ্বৈত দলের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *