রাঙামাটির মানুষ শান্তি সম্প্রীতিতে বিশ্বাসী


নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান বলেছেন, রাঙামাটির মানুষ শান্তি, সম্প্রীতিতে বিশ্বাসী। এ অঞ্চলের মানুষ সব সময় চেষ্টা করে শান্তিতে বসবাস করতে। তিনি বলেন, আমি অতীতে দেখেছি এ জেলায় কোন দূর্যোগ দেখা দিলে সকল সম্প্রদায়ের মানুষ মিলে মিশে দূর্যোগ মোকাবেলা করছে।

ডিসি এসময় সংবাদ কর্মীদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, বিভিন্ন বিপদের সময় সংবাদ কর্মীরা দিন-রাত পরিশ্রম করেছেন, বিপদ মোকাবেলায় আমাকে নানা ধরণের পরামর্শ দিয়েছেন।

সুসংবাদ দিয়ে ডিসি মান্নান জানান, ভিক্ষুক মুক্ত রাঙামাটি জেলা এবং দূর্যোগ মোকাবেলা করার জন্য নিজ উদ্যোগে দু’টি ভাগে ৪১লাখ টাকার ফান্ড গড়ে তোলা হয়েছে। পরবর্তীতে যে দায়িত্বে আসীন হবেন তিনি যেন এ ফান্ড কাজে লাগাতে পারে।

সোমবার(৫মার্চ) সকাল ১১টায়  জেলা প্রশাসনের সম্মেলনের কক্ষে জেলার সুশীল সমাজ এবং মিডিয়া কর্মীদের সাথে বিদায়ী শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) প্রকাশ কান্তি চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএম শফি কামাল, অতিরিক্ত জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম, সুশীল সমাজের ব্যক্তি বর্গ এবং  স্থানীয় সংবাদ কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *