রাঙামাটির নানিয়ারচরে দলত্যাগ করায় দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফের সাবেক কর্মী নিহত


kjdjs
স্টাফ রিপোর্টার:
রাঙামাটির নানিয়ারচর উপজেলা সদরে দুর্বৃত্তদের গুলিতে মকবুল চাকমা (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় এ হামলার ঘটনার পর রাঙামাটি জেনারেল হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মকুল চাকমা নানিয়ারচর উপজেলার সদর বাজার থেকে টিএন্ডটি এলাকার দিকে হেঁটে যাচ্ছিলেন। এসময় তাকে এক দুর্বৃত্ত পিছন দিকে গুলি করে পালিয়ে যায়। এতে তিনি গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নানিয়ারচর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থা গুরুতর হওয়াতে তাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে আনা হয়।


 আরও পড়ুন : প্রধানমন্ত্রীর বক্তব্যে বিভ্রান্তি ও উদ্বেগ বাড়ছে


সূত্র জানায়, আহত মকুল চাকমা সম্প্রতি স্থানীয় আঞ্চলিক রাজনৈতিক সংগঠন ইউপিডিএফ থেকে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির এমএন লারমা গ্রুপে যোগদান করেন।

আসন্ন ইউপি নির্বাচনে দলটির মনোনীত প্রার্থী বিক্রম চাকমার হয়ে নির্বাচনী কর্মকান্ড পরিচালনা করায় প্রতিহিংসার কারণে মকবুলকে হত্যা করা হয়েছে বলে স্থানীরা ধারণা করছেন।

নিহত মুকুল ওরফে মকবুল চাকমা মৃত্যুর আগে নানিয়ারচর স্বাস্থ্য কমপ্লেক্সে গুরুত্বর আহত অবস্থায় উপস্থিত সকলের সামনেই জানিয়েছিল, প্রতিপক্ষের লোকেরা তাকে গুলি করেছে।

নানিয়ারচর থানার উপ-পরিদর্শক মোঃ শাহ জাহান ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, কে বা কারা গুলি করলে মকবুল চাকমা নামের ঐ ব্যক্তি গুলিবিদ্ধ হন। আহত অবস্থায় তাকে নানিয়ারচর স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাঙামাটি জেনারেল হাসপাতালে নেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *