রাঙামাটিতে এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস রোধে কেন্দ্রে ছাত্রলীগের অবস্থান


নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি:

রাঙামাটিতে এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস রোধে পরীক্ষার কেন্দ্রে অবস্থান নিয়েছে রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের নেতারা।

মঙ্গলবার (৩এপ্রিল) পরীক্ষা শুরুর আগে রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের উদ্দ্যেগে সকাল থেকে কেন্দ্রে অবস্থান নিয়েছে ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

এইচএসসি পরীক্ষার্থীদের প্রশ্নপত্র ফাঁস হয়েছে এমন প্রলোভন কেউ দেখাচ্ছে কিনা। অযথা কেউ ঘুরা ফেরা করছে কিনা এসব বিষয়ে প্রশাসনের পাশাপাশি কেন্দ্রে অবস্থান নিয়েছে ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

একই সাথে এইচএসসি পরীক্ষার্থীদের সুবিধার্থে পরীক্ষা শেষে রাঙামাটি সরকারি কলেজ ও রাঙামাটি সরকারি মহিলা কলেজে, ছাত্রলীগের পক্ষ থেকে পরীক্ষার্থীদের মাঝে রুটিন বিতরণ করা হয়েছে। রুটিন বিতরণের উদ্বোধন করেন, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন।

এসময় রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ বাপ্পা, সাধারণ সম্পাদক আহম্মেদ ইমতিয়াজ রিয়াদসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

রুটিন বিতরণ শেষে নেতৃবৃন্দরা বলেন, ভবিষ্যৎ প্রজন্মকে ধ্বংস করার অন্যতম হাতিয়ার প্রশ্নপত্র ফাঁস করা। প্রশ্নপত্র ফাঁস রোধে প্রশাসনের একার পক্ষে সম্ভব নয়। তাই প্রশ্নপত্র ফাঁস ঠেকাতে প্রশাসনের পাশাপাশি সকলকে এগিয়ে আসার আহবান জানান নেতৃবৃন্দরা।

একই সাথে সন্ধ্যার পর এবং পরীক্ষা চলাকালীন নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীর প্রতি ছাত্রলীগের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *