মাটিরাঙ্গায় সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

‘সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা’ শিক্ষার্থীদের মেধা বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে উল্লেখ করে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. তাজুল ইসলাম তাজু বলেন, এ প্রতিযোগিতা জ্ঞানের দরজা খুলে দেয়। শিক্ষার্থীদের মাঝে প্রতিযোগিতা তৈরী করে।

মঙ্গলবার (২৪ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতা-২০১৮ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশের সভাপতিত্বে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মো. মোহতাছিম বিল্লাহ।

মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মাদ আলী, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা ও মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের ইংরেজী বিভাগের শিক্ষক প্রদীপ কুমার দাশ প্রমুখ বক্তব্য রাখেন।

এ প্রতিযোগিতায় পাহাড়ী জনপদের শিক্ষার্থীরাও সমান সুযোগ পাচ্ছে মন্তব্য করে সভাপতির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন, সারা দেশে যে মেধাবী শিক্ষার্থীরা ছড়িয়ে ছিটিয়ে আছে তারা এ প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাচ্ছে। তিনি বলেন, মেধাবী এসব শিক্ষার্থীরাই একদিন জাতিকে জ্ঞান-বিজ্ঞান ও গবেষণায় এগিয়ে নিয়ে যাবে।

পরে প্রতিযোগীতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ী অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার হিসেবে সনদ ও ক্রেস্ট তুলে দেন আমন্ত্রিত অতিথিগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *