মাটিরাঙ্গায় বিএনপিকে রাজপথে প্রতিরোধ করার ঘোষণা আ’লীগের


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

বেগম খালেদা জিয়ার রায়কে সামনে রেখে বিএনপির নেতাকর্মীরা কোন ধরনের অরাজকতা-নৈরাজ্য করার চেষ্টা করলে তাদেরকে রাজপথেই প্রতিরোধ করা হবে বলে ঘোষণা দিয়েছে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সোমবার(৫ ফেব্রুয়ারি) বিকালের দিকে দলীয় কার্যালয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ সভায় এমন ঘোষণা দেন মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এসময় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের রাজপথে থাকারও নির্দেশ দেন নেতৃবৃন্দ।

মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুন অর রশীদ ফরাজীর সভাপতিত্বে যৌথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক।

যৌথসভায় মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, যুগ্ম সম্পাদক মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর যুবলীগের সভাপতি মো. মোশাররফ হোসেন, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. বাবুল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

এখন থেকেই বিএনপিকে মোকাবেলার প্রস্তুতি নিতে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের নির্দেশ দিয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক বলেন, কোন অরাজকতা সহ্য করা হবেনা। এসময় বিএনপির নেতাকর্মীদের বাড়াবাড়ি না করারও পরামর্শ দিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের রাজপথে নামতে বাধ্য করবেন না।

খালেদা জিয়াকে দুর্নীতিবাজ আখ্যা দিয়ে বক্তারা বলেন, কোন দুর্নীতিবাজকে রক্ষায় কাউকে রাস্তায় নামতে দেয়া হবেনা। কোন বিশৃঙ্খলা বরদাস্ত করা হবেনা। তারা বিএনপিকে সাবধান করে দিয়ে বলেন, লড়তে আসলে, ফল ভালো হবেনা। রাজপথে থাকার ঘোষণা দিয়ে তৃনমুল নেতাকর্মীরা ওয়ার্ড পর্যায় থেকে বিএনপিকে প্রতিরোধ-প্রতিহত করার অঙ্গীকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *