মাটিরাঙ্গায় ট্রাক ও মিনি ট্রাক মালিক সমিতির অফিস উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

আড়ম্বরপুর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে ফিতা কেটে খাগড়াছড়ি পার্বত্য জেলা মাটিরাঙ্গায় ট্রাক ও মিনি ট্রাক মালিক সমিতির নিজস্ব কার্যালয়ের উদ্বোধন করেছেন মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. শামছুল হক। বৃহস্পতিবার বিকালের দিকে মাটিরাঙ্গার বি-নবাব শফিং কমপ্লেক্সের নিচ তলায় তিনি অফিসের উদ্বোধন করেন।

মাটিরাঙ্গা ট্রাক ও মিনি ট্রাক মালিক সমিতির কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সমিতির উপদেষ্টা সুবাস চাকমা, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সমিতির উপদেষ্টা মো. হারুনুর রশিদ ফরাজী, মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র ও সমিতির উপদেষ্টা মো. আলাউদ্দিন লিটন প্রমুখ।

পরে সমিতির কার্যালয়ে সমিতির সভাপতি মো. বেলাল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. শামছুল হক সমিতির মাধ্যমে সকলকে ঐক্য তৈরির জন্য সাধুবাদ জানিয়ে ওই সমিতির উন্নয়নে যেকোন ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

আলোচনা সভায় বক্তারা মাটিরাঙ্গায় স্থায়ী পরিবহন টার্মিনাল নির্মানের দাবি জানান। তারা বলেন, একটি স্থায়ী পরিবহন টার্মিনালের অভাবে যত্রতত্র গাড়ি পার্কিং করতে হয়। এতে করে পথাচারীসহ শিক্ষা প্রতিষ্ঠানগামী শিক্ষার্থীরা চরম ভোগান্তিতে পরে। এছাড়াও অনাকাঙ্খিত যানজট সৃষ্টি হয়।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা ট্রাক ও মিনি ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. শওকত আকবর।

পরে মাটিরাঙ্গা ট্রাক ও মিনি ট্রাক মালিক সমিতির সাফল্য কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাটিরাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো. হারুন অর রশীদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *