মাটিরাঙ্গার নতুন ইউএনও বিভীষণ কান্তি দাশ


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন বিভীষণ কান্তি দাশ। তিনি বৃহস্পতিবার(১৯জানুয়ারি) সকালের দিকে আনুষ্ঠানিকভাবে মাটিরাঙ্গা উপজেলার সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন। দায়িত্বভার গ্রহণের মধ্য দিয়ে বিভীষণ কান্তি দাশ আনুষ্ঠানিকভাবে তার কার্যকাল শুরু করবেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের আগে তিনি কক্সবাজারের মহেশখালী উপজেলায় সহকারী কমিশনার (ভুমি) হিসেবে কর্মরত ছিলেন। ব্যক্তিগত জীবনে বিবাহিত ও এক কন্যা সন্তানের জনক। বিভীষণ কান্তি দাস ২৮তম ইউএনও হিসেবে মাটিরাঙ্গার সফল উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানের স্থলাভিষিক্ত হবেন।

মাটিরাঙ্গা উপজেলা কৃষি অফিসার মো. শাহ আলম মিয়া, মাটিরাঙ্গা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মো. মোহতাছিম বিল্লাহ, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. তাজুল ইসলাম তাজু, সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মদ আলী, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা প্রকৌশলী মো. আনোয়ারুল হক, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া ও মাটিরাঙ্গা মডেল হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আশরাফ উদ্দিন খোন্দকার ছাড়াও উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগীয় প্রধান, নির্বাচিত জনপ্রতিনিধি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ এসময় উপস্থিত ছিলেন।

এর আগে মাটিরাঙ্গার নবাগত উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ-কে উত্তরীয় ও ফুলেল শুভেচ্ছায় বরন করে নেন মাটিরাঙ্গার বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান. মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা ও মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরাসহ বিভিন্ন বিভাগ ও প্রতিষ্ঠানের প্রধানগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *