পানছড়িতে ইনডোর ব্যাডমিন্টন মাঠ ও মুক্তমঞ্চ নির্মাণ হবে


 


নিজেস্ব প্রতিবেদক, পানছড়ি:

পানছড়ি উপজেলা পরিষদ প্রশাসনের উদ্যোগে আয়োজিত প্রফেশনাল ব্যাডমিন্টন টূর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রধান অতিথি পাজেপ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু নব-নির্বিত ব্যাডমিন্টন মাঠ ও মুক্তমঞ্চ নির্মাণের আশ্বাস দেন।

রবিবার (৪মার্চ ) রাত ৮টায় এ খেলা অনুষ্ঠিত হয়। এ খেলায় উপজেলা প্রকৌশলী-রিসোর্স ইন্সট্রাক্টর জুটি চ্যাম্পিয়ন হয়।

এ খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য মংসুই প্রু চৌধুরী অপু। খেলা শেষে তিনি চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন। এসময় তিনি বলেন, পানছড়ির মানুষ ক্রীড়া প্রেমী। দেশ এখন বহু এগিয়ে। পানছড়ির ক্রীড়া প্রেমীরাই তা প্রমান করে। তিনি পানছড়ি ব্যাডমিন্টন মাঠকে ইনডোর এবং একটি মুক্তমঞ্চ নির্মাণের আশ্বাস প্রদান করেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমার সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাব জোন অধিনায়ক মেজর মো. সোহেল আলম, জেলা পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল হাশেম, ৩ বিজিবি’র সহকারী পরিচালক মো. সোলাইমান পাটোয়ারী, অফিসার ইনচার্জ (প্রশাসন) মো. মিজানুর রহমান, (তদন্ত) উত্তম চন্দ্র দেব, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম, ভাইস চেয়ারম্যান মো. লোকমান হোসেন, ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন, ১নং লোগাং ইউপি চেয়ারম্যান প্রত্যুত্তর চাকমা প্রমুখ।

ফাইনাল খেলাটি পরিচালনা করে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহজাহান কবির সাজু ও সনজিৎ পাল মিঠু। উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টর রিন্টু কুমার চাকমা টূর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *