বিতর্ক ও কুইজ প্রতিযোগিতায় সেরা বহদ্দার কাটা উচ্চ বিদ্যালয়



চকরিয়া প্রতিনিধি:
উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ- এ স্লোগান সামনে রেখে বর্ণাঢ্য আয়োজন ও উৎসবমুখর পরিবেশে কক্সবাজারের চকরিয়ায় তিনদিনব্যাপী উন্নয়ন মেলা ২০১৮ উদযাপন করা হয়েছিল। গত ১১ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ১৩ জানুয়ারী বিকেল ৫টা পর্যন্ত চলে চকরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সংলগ্ন পৌর কমিউনিটি সেন্টার মাঠে এ উন্নয়ন মেলা।

অনুষ্ঠানের সমাপনী দিন ১৩ জানুয়ারী বিকালে কমিউনিটি সেন্টারের মাঠে উন্নয়ন মেলা ২০১৮ উপলক্ষে আয়োজিত বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নিয়ে বিতর্ক ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। উক্ত উন্নয়ন মেলায় তিন দিনের বিতর্ক প্রতিযোগিতায় চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়কে হারিয়ে সেরাদের মধ্যে সেরা হয়ে
চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন উপজেলার বিএমচর ইউনিয়নের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্টান বহদ্দার কাটা উচ্চ বিদ্যালয়।

এ ছাড়াও কুইজ প্রতিযোগীতায় প্রথম স্থান অধিকার করে গৌরব অর্জন করেছে একই বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী সালমান মাহমুদ তাহসিন। অনুষ্ঠান শেষে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

পুরস্কার বিতরণ ও সমাপনী দিনের আলোচনা সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাতের সভাপতিত্বে ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আনোয়ারুল কাদেরের সঞ্চলানায় অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *