বিজয় দিবসের আনন্দে মাতিয়ে তুলতে গুইমারাতে আসছে বাংলাদেশী আইডল মং


গুইমারা প্রতিনিধি:

বিজয়ের আনন্দে সবাইকে মাতিয়ে তুলতে শনিবার খাগড়াছড়ির গুইমারাতে আসছে বাংলাদেশী আইডল মং মারমা। মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের ৪ দিনব্যাপী অনুষ্ঠান কর্মসূচীর সমাপনী দিবসে ও গুইমারা উপজেলার কার্যক্রম চালুর বর্ষপুর্তি উপলক্ষে দিবসটিকে আরও স্বরণীয় করে রাখতে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। গুইমারা উচ্চ বিদ্যালয় মাঠে কন কনে শীতে সবাইকে মাতিয়ে তুলতে পারফরম্যান্স করবে মং। সাথে থাকছে চট্টগ্রামের জনপ্রিয় কন্ঠশিল্পি সুপ্রিয়া ও দিপেন মহাজন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম মশিউর রহমান জানান, বিকাল ৪ টায় গুইমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস উপলক্ষে ক্রীড়া প্রতিযোগীতা, কুচকাওয়াজ ও শরীরচর্চায় প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরনী অনুষ্ঠান শেষে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের পর মঞ্চে আসবে আইডল মং।

ইতিমধ্যে অনুষ্ঠানকে ঘিরে নেওয়া হয়েছে নানা আয়োজন। প্রস্তুতিও প্রায় শেষ পর্যায়ে বলে জানিয়েছেন আয়োজকরা। সাংস্কৃতিক অনুষ্ঠান যাতে সুন্দর ভাবে সম্পন্ন করা যায় সে জন্য নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা। এ প্রথম গুইমারাতে জাতীয় মানের শিল্পীর আগমনে এলাকায় বাড়তি আনন্দঘন পরিবেশ বিরাজ করছে। শিল্পী মং তার গান দিয়ে গুইমারাবাসীকে মাতিয়ে তুলবে বলেও আশাবাদী আয়োজকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *