বিএনপি মানুষকে অন্ধকারে রাখতে চায় : মাটিরাঙ্গায় কুজেন্দ্র লাল ত্রিপুরা


kujendro

সিনিয়র স্টাফ রিপোর্টার:
জনগণের ভোটের জন্য আসতে পারবেন কিন্তু জনগণের কল্যাণ হয় এমন কাজে লাগবেন না এটা কোন জাতীয় রাজনৈতিক আদর্শ এমন প্রশ্ন করে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বিএনপির রাজনৈতিক আদর্শের সমালোচনা করে বলেছেন, বিএনপি শুধু ষড়যন্ত্র করতেই পছন্দ করে। তারা দেশের উন্নয়নে গৃহীত সকল ভালো কাজেরই সমালোচনা করেছে। কোন ভালো কাজে সমর্থন দিয়েছে এমন নজির নেই বিএনপির।

বৃহস্পতিবার মাটিরাঙ্গায় দু’দিনব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান ও পৌরসভার মেয়রকে উদ্দ্যেশ্য করে বলেন, ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ আওয়ামী লীগের কোন রাজনৈতিক কর্মসূচী নয়। এটা রাষ্ট্রীয় অনুষ্ঠান ও কর্মসূচী। এ কর্মসূচী আয়োজন ও বাস্তবায়ন করা আপনাদের দায়িত্বের মধ্যেই পড়ে।

ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ মাটিরাঙ্গাবাসীকে সামনের দিকে এগিয়ে নেয়াসহ আগামী প্রজন্মের সামনে তথ্য-প্রযুক্তির দুয়ার খুলে দিবে উল্লেখ করে তিনি বলেন, বিএনপির নেতারা হীনমন্যতা থেকে বেড়িয়ে আসতে পারেনি। বিএনপি সবকিছুতেই রাজনীতির গন্ধ খুজে বেড়ায়। তিনি বলেন সরকার যখন দেশের মানুষকে সামনে নিয়ে যেতে চায়, তথ্যপ্রযুক্তির সাথে পরিচিত করতে চয়, তখন বিএনপি দেশের মানুষকে অন্ধকারে রাখতে চায়। ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের অনুষ্ঠানমালায় তাদের অনুপস্থিতি এসবেরই প্রমাণ করে বলেও উল্লেখ করেন তিনি।

তিনি বলেন, ১৯৯৭ সালেও এই বিএনপি শান্তিচুক্তির বিরোধীতা করে লংমার্চ করেছে, দেশে মানুষ হত্যার রাজনীতির চর্চা করেছে। কোন ষড়যন্ত্রই সফল হয়নি আর ভবিষ্যতেও হবেনা। পাহাড়ের মানুষ আজ শান্তিতে বসবাস করছে। মানুষে মানুষে সম্প্রীতির মেলবন্ধন রচিত হয়েছে। বিএনপির দুই নেতা জনপ্রতিনিধি হয়েও আজকের অনুষ্ঠানে অনুপস্থিতি প্রমাণ করে বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। জনগনের সাথে আর ভালো কাজের সাথে তাদের কোন সম্পর্ক নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *