বিএনপি ক্ষমতায় আসলে সনাতন ধর্মাবলম্বীদের উন্নয়নে কাজ করা হবে: ওয়াদুদ ভূঁইয়া 


খাগড়াছড়ি প্রতিনিধি:

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে পূজামণ্ডপ পরিদর্শন এবং সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টা থেকে খাগড়াছড়ি পৌর এলাকায় অবস্থিত বেশ কয়েকটি পূজামণ্ডপ ঘুরে দেখেন তিনি।

পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দরা জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়াকে স্বাগত জানান। এসময় পূজা উদযাপনের বিভিন্ন বিষয় নিয়ে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে কথা বলেন তিনি।

ওয়াদুদ ভূঁইয়া বলেন, বিএনপি ক্ষমতায় থাকা কালে সকল ধর্মাবলীরা তাদের নিজ নিজ ধর্মীয় অনুষ্ঠান সুষ্ঠভাবে পালন করেছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই সকল ধর্মীয় অনুষ্ঠান বাধাগ্রস্ত হয়। পূজামণ্ডপ পরিদর্শনে আসতে নেতাকর্মীদের পুলিশ বাঁধা দিয়েছে অভিযোগ তুলে তিনি বলেন অতীতে যেভাবে কাজ করেছেন আগামীতে বিএনপি ক্ষমতায় আসলে স্থানীয় সনাতন ধর্মাবলম্বীদের উন্নয়নের জন্য আরো বেশি কাজ করবেন তিনি।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি প্রবীণ চন্দ্র চাকমা,  যুগ্ম সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, সাংগঠনিক সম্পাদক এমএন আবছার, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সবুজ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *