বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির কার্যনির্বাহী কমিটি পুনর্গঠন


নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

র্দীঘ এক যুগ পর বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির কার্যনির্বাহী কমিটি পুনর্গঠন করা হয়েছে। ১৫ সদস্যের কমিটিতে আবারো সভাপতি মনোনিত হয়েছেন সাবেক ফুটবলার ও ক্রীড়া সংগঠক মো. নাছির উদ্দীন। সাধারণ সম্পাদক হয়েছেন সাবেক ফুটবলার মংওয়াইচিং মারমা। কোষাধ্যক্ষ মনোনিত হয়েছেন ক্যহ্লাছেন রাখাইন। কমিটির অন্য সদস্যদের নাম এখনো জানা যায়নি।

শুক্রবার(১০ নভেম্বর) রাতে শহরের বেসরকারি একটি হোটেলে খেলোয়াড় সমিতির জরুরী বৈঠকে সাবেক ফুটবলারদের সকলের সম্মতিতে নতুন এ কমিটি গঠন করা হয়। এসময় জেলার সাবেক ফুটবলার সংগঠক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ফুটবল খেলোয়াড় সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও ফুটবলার রফিকুল আলম জানান, র্দীঘদিন ধরে ফুটবল খেলোয়াড় সমিতিতে অচলাবস্থা চলে আসছিল। এবার সংগঠনকে সচল করতে কমিটিতে কিছুটা পর্রিবতন আনা হয়েছে।

এ কমিটির সদস্যরা সংগঠনের গঠণতন্ত্র অনুযায়ী তাদের নিজ নিজ দায়িত্ব পালন করবেন। আগামী দুই বছর পর নিয়মানুযায়ী নতুন নেতৃত্ব দায়িত্ব নেবেন।

এদিকে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি নাছির উদ্দীন বলেন, ঝিমিয়ে পড়া ফুটবল খেলোয়াড় সমিতিকে সচল করার উদ্যোগ নেয়া হয়েছে। সকলকে সাথে নিয়ে জেলার ফুটবলারদের উন্নয়নসহ ফুটবল খেলার প্রসারে এই কমিটি দায়িত্ব পালন করবে।

সাধারণ সম্পাদক মংওয়াইচিং মারমা বলেন, জেলার ফুটবল খেলোয়াড়দের কল্যানে এবং ফুটবল খেলাকে ছড়িয়ে দিতে আমাদের এ নতুন কমিটি কাজ করে যাবে। আশা করি আমরা সকলের সহযোগিতা পাবো।

২০০৪ সালে বান্দরবানে ফুটবলারদের সংগঠন হিসেবে আত্ম প্রকাশ করে ফুটবল খেলোয়াড় সমিতি। এরপর বিভিন্ন ফুটবল অনুষ্ঠানের আয়োজন করে। তবে ২০০৮ সালের পর থেকে এর কার্যক্রম স্থিমিত হয়ে পড়লে আবারো সংগঠনকে ঢেলে সাজানোর উদ্যোগ নেন বান্দরবানের সাবেক ফুটবলাররা।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *