বান্দরবানে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন


বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে সদর উপজেলার পুরাতন বাসস্ট্যান্ড হতে নতুন বাসটার্মিনাল যাওয়ার সড়ক উন্নয়ন, হাফেজঘোনা মসজিদ নির্মাণ, মিলনছড়িতে পুলিশ ক্যাম্প নির্মাণসহ কয়েকটি উন্নয়ণ কাজের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বিকালে এসব উন্নয়ণ কাজের উদ্বোধন করেন প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় আরও উপস্থিত ছিলেন, বান্দরবান পুলিশ সুপার মোঃ জাকির হোসেন মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শফিউল আলম, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ইয়াসির আরাফাত ,পৌর মেয়র মোঃ ইসলাম বেবী, পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, রিসোর্ট এর চেয়ারম্যান জসিম উদ্দিন মন্টু, ফুটবল খেলোয়ার সমিতির সভাপতি মোঃ নাছির উদ্দীন, বিশিষ্ট ঠিকাদার রাজু বড়ুয়াসসহ বিভিন্ন অফিসের কর্মকর্তা ও নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ণ বোর্ডের ৫কোটি ১লক্ষ আটাত্তর হাজার টাকা ব্যয়ে পুরাতন বাসস্ট্যান্ড হতে নতুন বাসটার্মিনাল যাওয়ার সড়ক উন্নয়ন ও পাবলিক টয়লেট নির্মাণ ও রিসোর্ট এর চেয়ারম্যান জসিম উদ্দিন মন্টুর নিজস্ব অর্থায়নে একটি মসজিদ ও পুলিশ ক্যাম্প এর উদ্বোধন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *