বাঘাইছড়িতে মুসলিম ব্লক ছাত্র কল্যাণ ফোরাম-এর নতুন কমিটি গঠন


বাঘাইছড়ি প্রতিনিধি:

বাঘাইছড়ি উপজেলার মুসলিম অধ্যুষিত এলাকাগুলোর মধ্যে সবচেয়ে বৃহৎ এলাকা হচ্ছে মুসলিম ব্লক। ঐতিহ্যবাহী এই এলাকায় রয়েছে সুশৃঙ্খল একটি ছাত্র সংগঠন। এই সংগঠনটি এ এলাকার সকল ছাত্র-ছাত্রীদরে নিয়ন্ত্রণ, বিভিন্ন আনন্দ ভ্রমন, কোচিং সেন্টার পরিচালনা করা, গরীব শিক্ষার্থীদের বিনামূল্যে বই বিতরণ, ফরম- ফিলআপ করানোসহ নানান কাজ করে থাকে।

মুসলিম ব্লক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক জমকালো আয়োজনের মধ্যে দিয়ে পুরাতন কমিটি বিলুপ্তিকরন ও নতুন কমিটি গঠন করা হয়েছে।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে মো. নেয়ামত উল্লাহ (মহন), সাধারণ সম্পাদক  হিসেবে তানবীর হোসেন (নবীর), সাংগঠনিক সম্পাদক হিসেবে সানা উল্লাহ (সানা)কে আগামী দুই বছরের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাচালং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ফোরামের উপদেষ্টা নুরুল ইসলাম মাস্টার ও আমন্ত্রিত অতিথি হিসেবে কাচালং কলেজের সিনিয়র প্রভাষক কামাল হোসেন মীর  উপস্থিত ছিলেন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ছিলেন ২নং ও ৩নং পৌর ওর্য়াড কাউন্সিলর ওবায়দুল হক (শরে আলী), বাহার উদ্দিন সরকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুনসুর আলী, মুসলিম ব্লক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  প্রধান শিক্ষক ও ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি রহমত উল্লাহ দেওয়ান, কাচালং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  সহকারি শিক্ষক নিজাম উদ্দিন, আমতলি  সহকারি শিক্ষক  মো. ওমর ফারুক, ডা. নুর আলম, সাবেক সভাপতিদের মধ্যে  মোক্তার হোসেন সোহেল, নুর আলম পনির, আল আমিন, আজগর আলী,  জসিম উদ্দিন, জনাব আবু জাহেরসহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরাও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি মামুনুর রশিদ, অনুষ্ঠান সঞ্চালনা করেন ফোরামের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সভাপতি নেয়ামত উল্লাহ।

কমিটির সভাপতি বলেন, আগামী ১ সপ্তাহের মধ্যে আমরা আরো একটি অনুষ্ঠানের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবো ও মুসলিম ব্লকের ছাত্রছাত্রীদের শিক্ষার মান উন্নয়নের জন্য সর্বোচ্চ চেষ্টা করবো।

এ জন্য এই এলাকার সকল অভিভাবক ও সর্বস্তরের মানুষের সহযোগিতা আশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *