বাইশারীতে পুলিশের অভিযানে ৪ সন্দেহভাজন যুবক আটক


20160901_174923 copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী বাজার এলাকা থেকে ৪ জন সন্দেহভাজন যুবককে আটক করেছে তদন্ত কেন্দ্রের পুলিশ। বৃহস্পতিবার বিকাল ৫ টার সময় বাইশারী বাজারের পাশে আব্দুর রশিদ ভুলু কোম্পানী’র অফিস কাম বাসা থেকে তাদের আটক করা হয়।

বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু মুছা জানান, উক্ত বাসায় ৪ জন অপরিচিত লোক অবস্থানের সন্ধান পেয়ে তিনি পুলিশ সদস্যদের নিয়ে ঐ বাসা থেকে আটকের পর তদন্ত কেন্দ্রে নিয়ে যান। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে তারা নিজেদের রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের ব্যাঙডেবার মুখ নামক স্থানে ডেইরি ফার্ম স্থাপনের জন্য এসেছেন বলে জানান। আটককৃতরা ঢাকার দক্ষিণ বাড্ডার আব্দুল রহমানের পুত্র তোফাজ্জল হোসেন (৩৬),আবু তাহেরের পুত্র আবু সাঈদ রতন (৩৬),  গাজীপুরের কাপাসিয়ার এমএ কাদির আকন্দ’র পুত্র ফায়সাল কাদির আকন্দ (৩০) এবং কক্সবাজারের উখিয়া উপজেলার ইনানি এলাকার আব্দুর রশিদের পুত্র মাহবুব আলম (২৮)।

আটককৃতরা সাংবাদিকদের নিকট জানান, তারা একটি ডেইরি ফার্ম করার জন্য ঈদগড় ইউনিয়নে ব্যাঙডেবার মুখ নামক স্থান থেকে ৩ একর জায়গা ক্রয় করে ওসমান ডেইরি নামে সাইনবোর্ড লাগিয়ে কাজ শুরু করেছেন। বাইশারী বাজার থেকে তাদের ফার্ম এলাকা কাছে হওয়ায় তারা উক্ত বাসা ভাড়া নিয়েছেন।  তারা দেশ বিরোধী কোন কর্মকাণ্ডে জড়িত নয় বলে দাবি করেন।

এ ব্যাপারে জানতে চাইলে পুলিশ জানায়, বহিরাগত ও অপরিচিত লোকজন হওয়ায় সন্দেহভাজন হিসেবে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যাচাই বাছাইয়ের পর সঠিক তথ্য পাওয়া গেলে তাদের ছেড়ে দেওয়া হবে। অন্যথায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *