বাইশারীতে পাড়াকেন্দ্রে প্রাক-প্রাথমিক পরীক্ষায় উত্তীর্ণ শিশু শিক্ষার্থীদের মাঝে সনদ পত্র বিতরণ


 

10

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আওতাধীন পরিচালিত সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্পের (আইসিডিপি) উপর চাক পাড়া ও মধ্যম চাক পাড়ায় পাড়াকেন্দ্রে প্রাক-প্রাথমিক পরীক্ষায় উত্তীর্ণ শিশু শিক্ষার্থীদের মাঝে সনদ পত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টার সময় স্কুল ফিডিং প্রোগ্রামের মনিটরিং অফিসার ও নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের ক্রীড়া এবং পাঠাগার সম্পাদক মো. আব্দুর রশিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই দুইটি পাড়াকেন্দ্রের ১৯জন শিশু শিক্ষার্থীদের মাঝে সনদ পত্র বিতরণ করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড ইউপি সদস্য থোয়াইছাহ্লা চাক, বাইশারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক অংখ্যনু চাক, ফারিখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ধুংছা অং চাক, সিনিয়র পাড়াকর্মী অংমাচিং চাক, পাড়াকর্মী অংমাঞো চাক ও মাছাচিং চাক প্রমূখ।

সিনিয়র পাড়াকর্মী অংমাচিং চাকের পরিচালনায় সনদ বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তৃতায় প্রধান অতিথি আব্দুর রশিদ বলেন, আজকের শিশু আগামী দিনের দেশ ও জাতি গঠনের ভবিষ্যৎ কর্ণধার, তাই কোন শিশুকে পড়ালেখা থেকে বঞ্চিত করা যাবে না এবং তাদের কোন প্রকার অবেহলা করা যাবে না বলেও উল্লেখ করে তিনি আরও বলেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড পরিচালিত সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্প আইসিডিপির পাড়াকেন্দ্রে এ সর্বপ্রথম সনদ বিতরণ করায় শিক্ষার্থীসহ সকলেই আনন্দ উপভোগ করে। আগামীতে আরও সুন্দরভাবে পাড়াকর্মীরা পাঠদান দিয়ে আরও একধাপ এগিয়ে নেওয়ার জন্য উপস্থিত সকল পাড়াকর্মীদের প্রতি আহ্বান জানান।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *