বাইশারীতে জঙ্গি বিরোধী মানববন্ধন


01 (3) copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী শাহ নুরুদ্দিন দাখিল মাদ্রাসা ও বাইশারী উচ্চ বিদ্যালয়ে পৃথক পৃথক জঙ্গি বিরোধী মৌন মিছিল এবং মানববন্ধন পালন করা হয়েছে। সোমবার সকাল ১০ টায় বাইশারী শাহ নুরুদ্দিন দাখিল মাদ্রাসা প্রাঙ্গণ থেকে এক বিশাল মৌন মিছিল বের করে বাইশারী বাজার হয়ে ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাইশারী বাজারে ত্রিমোহনী চত্বরে মানববন্ধন পালন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম। মানববন্ধনে সভাপতিত্ব করেন মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মো. আব্দুল রশিদ, বিশেষ অতিথি ছিলেন মাদ্রাসা সুপার মাও. নুরুল হাকিম, পরিচালনা কমিটির সদস্য মাও. আব্দুর রহিম, স্বেচ্ছা সেবক লীগ সভাপতি বাবুল হোসেন, সাধারণ সম্পাদক মুহম্মদ উল্লাহ্, সহ সুপার মাও. আব্দুল্লাহ, সহকারী শিক্ষক মাও. আব্দুল গফুর, অফিস সহকারী নাজের হোসেন, মাস্টার এমদাদ হোসেন, মহিউদ্দীন, জাহানারা আব্দুল্লাহ, ওসমান গণি, কামাল হোসেন, জসিম উদ্দিন প্রমূখ।

অপর দিকে বাইশারী উচ্চ বিদ্যালয় বেলা ১১ টা সময় বিদ্যালয় প্রাঙ্গণ থেকে সকল ছাত্র ছাত্রী ও শিক্ষক শিক্ষিকাদের নিয়ে এক বিশাল মৌন মিছিল বের করে বাইশারী বাজার হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্কুল সড়কে মানববন্ধন পালন করেন। মানববন্ধনে ছাত্র ছাত্রীরা বিভিন্ন ধরণের জঙ্গি বিরোধী ব্যানার, ফেস্টুন বহন করে। এ সময় উপস্থিত ছিলেন বাইশারী ইউপি চেয়ারম্যান মো. আলম, বাইশারী উচ্চ বিদ্যালয় সভাপতি সাহাবুদ্দিন, সহকারী প্রধান শিক্ষক হরি কান্ত নাথ, সিনিয়র শিক্ষক জয়নাল আবেদীন, মাও. আব্দুল লতিফ, উৎপল, রমজান আলম, নুরুল আমিন, জিয়াউর রহমান প্রমূখ।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *