প্রধান বিচারপতির বক্তব্যে সরকারের মুখোশ উন্মোচিত: ওয়াদুদ ভূইয়া


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া বলেন, প্রধান বিচারপতি এস কে সিনহাকে অসুস্থ্য বানিয়ে জোর করে বিদেশে পাঠিয়ে সরকারের শেষ রক্ষা হবে না। কারণ তিনি দেশ ত্যাগের আগে সরকারের মুখোশ উন্মোচন করে গেছেন।

তিনি শনিবার (১৪ অক্টোবর) সকালে বিএনপি চেযারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে খাগড়াছড়ি জেলা বিএনপির বিক্ষোভ উত্তর সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন। সকাল থেকে শত শত নেতাকর্মী সমাবেশ স্থলে জমায়েত হয়। এক পর্যায়ে বিক্ষোভ সমাবেশ বিশাল জনসভায় রূপ নেয়।

ওয়াদুদ ভূইয়া বলেন, সরকার প্রতিহিংসার বশবর্তী হয়ে প্রধান বিচারপতি এস কে সিনহার অসুস্থ্যতার নাটক সাজিয়ে জাল স্বাক্ষরের মাধ্যমে ছুটির আবেদন করেছিলেন। কিন্তু প্রধান বিচারপ্রতি দেশ ত্যাগের সময় বলে গেছেন, তিনি সম্পূর্ণ সুস্থ্য। কোন পরিস্থিতিতে তাকে বিদেশে যেতে হচ্ছে। বলেছেন, বিচার বিভাগের স্বাধীনতা নিয়ে তিনি শঙ্কিত ও সরকারের আচারণে বিব্রত।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সি. সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, আবু ইউসুফ চৌধুরী, কংচাইরী মাষ্টার, মোসলেম উদ্দিন চেয়ারম্যান, ক্ষেত্র মোহন রোয়াজা, সাবেক মাটিরাঙা উপজেলা চেয়ারম্যান নাসির আহমেদ চৌধুরী, জেলা বিএনপির যুন্ম সম্পাদক অনেমেষ চাকমা রিংকু, মো. আইয়ুব খান, সাংগঠনিক সম্পাদক এমএন আবসার, আ. রব রাজা, জেলা ছাত্র দলে সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুব আলম সবুজ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা কুহেলি দেওয়ান, জেলা শ্রমিক দলের রতন ত্রিপুরা, জেলা কৃষক দলের সভাপতি গফুর তালুকদারসহ বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *