পেকুয়ায় ছোট ভাইকে কুপিয়েছে বড় ভাই


পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় বসতবাড়ির জায়গার বিরোধের জের ধরে ছোট ভাইকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্বক জখম করেছে আপন বড় ভাই। স্থানীয়রা তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে কর্তব্যরত ডাক্তার আশঙ্কাজনক অবস্থায় তাকে চমেক হাসপাতালে রেফার করা হয়।

বৃহস্পতিবার(৫জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের দুর্গম পাহাড়ি জনপদ মালগাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত রশিদ আহমদ (৩২) ওই এলাকার মৃত. আবুল হোসেনের পুত্র।

আহতের স্ত্রী হাছিনা বেগম জানায়, বসতভিটার জায়গা নিয়ে তার ভাসুর আহমদ হোসেন ও মোহাম্মদ হোসেনের মধ্যে বিরোধ ছিল। এদিন ভিটায় আমার স্বামী গাছের চারা রোপন করছিল। এ সময় কিছু চারা বিনষ্ট করে দেয় ভাসুর আহমদ হোসেন। এনিয়ে আমার স্বামীর সাথে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে আহমদ হোসেন, মোহাম্মদ হোসেন, আহমদ হোসেনের পুত্র মো. আলম, তারেক,  স্ত্রী মন্জুরা বেগম, কবির আহমদের পুত্র বজলসহ বেশ কয়েকজন ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে।

স্থানীয় আবুল কাসিম জানায়, বসতভিটার জায়গার বিরোধ নিয়ে রশিদ আহমদ কে কুপিয়েছে তার আপন বড় ভাই ও তার ছেলেরা। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। শরীরের বিভিন্ন অংশে ৭/৮টি কোপের আঘাত রয়েছে।

টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী জানায় তাদের ভাইদের মধ্যে ভিটার জায়গা নিয়ে বিরোধ রয়েছে। পরিষদে বিচার দিয়েছিল। কয়েকদিন আগে সমাধান করে দেয়া হয়েছে। শুনেছি চারা রোপন করার সময় রশিদ আহমদকে কুপানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *