পেকুয়ায় ইয়াবা ব্যবসায়ী আটক


পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় হুমায়ন কবির প্রকাশ সুমন (২৫) নামের এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১০ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে উপজেলা সদরের সিকদার পাড়া এলাকা থেকে পেকুয়া থানার উপ পরিদর্শক (এসআই) আশিকুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ তাকে আটক করেন। আটক হুমায়ন কবির চকরিয়া উপজেলার বড় ভেওলা ইউয়িনের ঈদমণি গ্রামের জামাল হোসেন প্রকাশ জামাল বলির ছেলে।

পেকুয়া থানার উপ পরিদর্শক (এসআই) আশিকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা বিক্রিকালে হুমায়ন কবির প্রকাশ সুমনকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে ১২৫ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। তবে অজ্ঞাত পরিচয়ের তার এক সহযোগী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, হুমায়ন কবির প্রকাশ সুমন দীর্ঘদিন ধরে পেকুয়া থানা এলাকার বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক ও পলাতক আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার (১১ আগস্ট) আটককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *