পাহাড়ে আ’লীগকে ধ্বংস করতে জেএসএস মরিয়া: দীপংকর


 

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি:

কেন্দ্রীয় আ’লীগের সদস্য দীপংকর তালুকদার বলেছেন, পাহাড়ে আ’লীগকে ধ্বংস করতে মরিয়া পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস)।

রোববার (২৫মার্চ) বিকেলে আ’লীগের দলীয় কার্যালয়ে জেলা স্বেচ্ছা সেবক লীগের আয়োজনে ২৫মার্চ গণহত্যা দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আঞ্চলিক সংগঠনটি ২০১৪ সালের ৫জানুয়ারী অস্ত্রের মুখে সাধারণ মানুষের ভোট জিম্মি করে যখন এ আসনটি ছিনিয়ে নিয়েছে। ওই সময় তারা বলেছে পাহাড় থেকে আ’লীগ নিশ্চিহ্ন করে দিবে। কিন্তু ২০১৮ সালে এসে দেখলাম পাহাড়ে আ’লীগের সংখ্যা দ্বিগুণ হারে বৃদ্ধি পেয়েছে।

তিনি আরোও বলেন, জেএসএস এখন আবার নতুন সুর তুলেছে। তারা ১৪দলের সমর্থন চাই নির্বাচনে এ আসনটি জেতার জন্য। কিন্তু পাহাড়ে আ’লীগ ছাড়া ১৪দলের কোন অস্তিস্থ নেই বলে তিনি।

এসময় তিনি আগামী নির্বাচনে জয়ী হওয়ার লক্ষ্যে কাজ করার জন্য নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান।
এসময় তিনি শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন যাদের বিনিময়ে স্বাধীন বাংলাদেশ পাওয়া গেছে।

জেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মো. শাওয়াল উদ্দীনের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক বজলুল করিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মহিলা সংরক্ষিত আসনের জাতীয় সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা আ’লীগের সহ-সভাপতি হাজী কামাল উদ্দীন, সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, যুগ্ম সাধারণ সম্পাদক জসীম উদ্দীন বাবুলসহ সংগঠনটির অন্যান্য নেতৃবৃন্দ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *