পাহাড়ে আঞ্চলিক সংগঠন গুলো অস্ত্রের ত্রাস সৃষ্টি করছে: দীপংকর তালুকদার


রাঙ্গামাটি প্রতিনিধি:

পাহাড়ে অস্ত্রের ত্রাস সৃষ্টি করে মানুষের বেঁচে থাকার অধিকার টুকু কেড়ে নিচ্ছে আঞ্চলিক সংগঠনগুলো। তাদের ভয়ে নতজানু হলে চলবেনা। তাদের অন্যায়ের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ করতে হবে। তাই যুব সমাজই পারে এই অন্যায় ও অবিচারকে রুখে দিতে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) জেলার বিলাইছড়ি উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় সদস্য দীপংকর তালুকদার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ বিলাইছড়ি উপজেলা শাখার সভাপতি অংশ্রু প্রু মার্মা  এর সভাপতিত্বে  উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ রাঙ্গামাটি জেলা শাখার সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অরুন বিকাশ চাকমা, বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাঙ্গামাটি জেলা শাখার সভাপতি ও রাঙ্গামাটি পৌরসভা মেয়র আকবর হোসেন চৌধুরী, বাংলাদেশ আওয়ামীলীগ বিলাইছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক এসএম সাহীদুল ইসলাম, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া প্রমুখ।

এসময় দীপংকর তালুকদার যুবলীগের সকল নেতাকর্মীকে সাধারণ মানুষের পাশে থেকে অপরাধীদের বিরুদ্ধে জনমত গড়ে তোলার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *